300X70
শনিবার , ১৮ নভেম্বর ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গলফ হাউজ কর্পোরেট গলফ টুর্নামেন্টর পুরস্কার বিতরণ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৮, ২০২৩ ১:০৫ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : তিন দিনব্যাপী গলফ হাউজ কর্পোরেট গলফ টুর্নামেন্ট-২০২৩ এর পুরস্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার (১৭-১১-২০২৩) কুর্মিটোলা গলফ ক্লাব, ঢাকা সেনা নিবাসে অনুষ্ঠিত হয়।অনুষ্ঠানে সেনাবাহিনী প্রধান জেনারেল এসএম শফিউদ্দিন আহমেদ, এসবিপি (বার), ও এসপি, এনডিইউ, পিএসসি, পিএইচডি প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।

উল্লেখ্য, গত ১৫ নভেম্বর হতে শুরু হওয়া এই টুর্নামেন্টের উদ্বোধন করেন বাংলাদেশ সেনাবাহিনীর মাস্টার জেনারেল অবদি অর্ডন্যান্স।

তিন দিনব্যাপি এই টুর্নামেন্টে দেশি/বিদেশি খেলোয়াড়সহ সর্বমোট ৬২৪ জন গলফার অংশ গ্রহণ করেন। টুর্নামেন্টে কমান্ডার মোঃ কামরুজ্জামান, বিএন উইনার, মোঃ নাসিমুল হক মজুমদার রানার আপ এবং মিসেস হাই জংউম (Mrs. Hyejong Um)লেডিস উইনার হওয়ার কৃতিত্ব অর্জন করেন।

সমাপনী অনুষ্ঠানে ঊর্ধ্বতন সামরিক কর্মকর্তাগণ, কুর্মিটোলা গলফ ক্লাবের সদস্যবৃন্দ, স্পন্সরবৃন্দ, অন্যান্য বিশিষ্ট ব্যক্তিবর্গ, খেলোয়াড়বৃন্দ এবং গণমাধ্যম ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি এ ধরণের প্রতিযোগিতা আয়োজন দেশের গলফ অঙ্গনের উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে আশাবাদ ব্যক্ত করেন এবং মহতি এই উদ্যোগের জন্য সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানান।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :