300X70
শনিবার , ২৭ ফেব্রুয়ারি ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাইবান্ধায় কিশোরীর গলাকাটা লাশ উদ্ধার, মা আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৭, ২০২১ ১:৩৭ পূর্বাহ্ণ

প্রতিনিধি, গাইবান্ধা: গাইবান্ধার সাঘাটা উপজেলায় আতিকা আকতার (১৬) নামের এক কিশোরীর গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। এই ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মা হামিদা বেগমকে আটক করা হয়েছে।

শুক্রবার বিকেলে সাঘাটা উপজেলার ভরতখালী ইউনিয়নের দক্ষিণ উল্লাহ গ্রামে এই ঘটনা ঘটে। নিহত আতিকা আকতার ভরতখালী ইউনিয়নের দক্ষিণ উল্লাহ গ্রামের আমিনুল ইসলামের মেয়ে। সে নবম শ্রেণীর ছাত্রী।

পুলিশ ও নিহতের পারিবারিক সুত্র জানায়, আতিকা আকতারের সাথে একই এলাকার রাসেল নামে এক ছেলের প্রেমের সম্পক গড়ে উঠে। এনিয়ে শুক্রবার বিকেল চারটার দিকে আতিকা আকতারের সাথে তার মা হামিদা বেগম ও বাবা আমিনুল ইসলাম এবং পরিবারের সদস্যদের বাকবিতন্ডা হয়। এক পর্যায়ে তাকে মারধর ও ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়।

খবর পেয়ে পুলিশ গলা কাটা অবস্থায় কিশোরীর লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনাস্থল থেকে একটি চাকু উদ্ধার করা হয়েছে। লাশের ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ বিষয়ে সাঘাটা থানার ওসি বেলাল হোসেন জানান, প্রেমঘটিত কারণে এই হত্যাকান্ড ঘটেছে। জিজ্ঞাসাবাদের জন্য নিহতের মা হামিদা বেগমকে আটক করা হয়েছে। তাকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। ঘটনাটি তদন্ত করে দেখা হচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :