300X70
মঙ্গলবার , ১৩ এপ্রিল ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাইবান্ধায় ব্যবসায়ী হাসান আলী হত্যার দ্রুত বিচার দাবিতে বাম জোটের বিক্ষোভ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৩, ২০২১ ১:১১ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি: লকডাউনে শ্রমজীবি মানুষের জন্য খাদ্য ও নগদ অর্থ সহায়তা প্রদান, বিনামূল্যে করোনা রোগীদের চিকিৎসা নিশ্চিতকরণ, পর্যাপ্ত করোনা টেস্টের ব্যবস্থা করা, দ্রব্যমূল্যের উর্ধ্বগতি রোধ এবং করোনা মহাদুর্যোগ মোকাবিলায় জাতীয় সমন্বিত উদ্যোগ গ্রহণের দাবিতে দেশব্যাপী কর্মসূচির অংশ হিসেবে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে গাইবান্ধা জেলা বাম গণতান্ত্রিক জোট।

সোমবার শহরের ১নং রেলগেইট থেকে মিছিল শুরু হয়ে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে ১নং রেল গেইটে এসে সমাবেশ করে। বাম গণতান্ত্রিক জোট, গাইবান্ধা জেলা সমন্বয়ক কমরেড গোলাম রব্বানীর সভাপতিত্বে অনুষ্ঠিত সমাবেশে বক্তব্য রাখেন জেলা কমিউনিস্ট পার্টির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কমরেড মিহির ঘোষ, বাসদ মার্কসবাদী জেলা আহবায়ক আহসানুল হাবীব সাঈদ, জেলা কমিউনিস্ট পার্টির সাধারণ সম্পাদক মোস্তাফিজু রহমান মুকুল, বাসদ মার্কসবাদী জেলা সদস্য কাজী আবু রাহেন শফিউল্যাহ, বাসদ জেলা ফোরাম সদস্য সুকুমার মোদক প্রমুখ।

নেতৃবৃন্দ বলেন, করোনা সংক্রমণ বেড়ে যাওয়ায় সরকার লকডাউন ঘোষণার বিষয়ে ফলাও করে প্রচার করলেও শ্রমজীবি মানুষের খাবার কিভাবে সংস্থান হবে তা বলছে না। তারা দাবি করেন, লকডাউন ঘোষনার সাথে সাথে শ্রমজীবি মানুষের জন্য এক মাসের খাদ্য সহায়তা প্রদান করতে হবে এবং নগদ পাঁচ হাজার টাকা করে প্রদান করতে হবে।

সেইসাথে বিনামূল্যে করোনা রোগীদের বিনামূল্যে চিকিৎসার ব্যবস্থা করতে হবে। সমাবেশ থেকে গাইবান্ধার জুতা ব্যবসায়ী হাসান আলী হত্যাকান্ডের সাথে জড়িত মাসুদ রানাসহ জড়িত পুলিশ সদস্যদের অবিলম্বে বিচারের দাবিও জানান।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :