300X70
শনিবার , ২৭ মার্চ ২০২১ | ৪ঠা আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাইবান্ধা ও রাজশাহীতে পৃথক দুর্ঘটনা ১৯ জন নিহত, আহত ৯

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৭, ২০২১ ১২:৪২ পূর্বাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক: গাইবান্ধা ও রাজশাহীতে পৃথক সড়ক দুর্ঘটনা ১৯ জন নিহত হয়েছে। এছাড়া আহত হয়েছে ৯ জন। প্রতিনিধিদের পাঠানো খবরে বিস্তারিত।

রাজশাহী প্রতিনিধি জানান: বাস-মাইক্রোবাস সংঘর্ষে ১৭ জন নিহত হয়েছে। আজ শুক্রবার (২৬শে মার্চ) দুপুরে রাজশাহী মহানগরের কাটাখালী এলাকায় এ দুর্ঘটনা ঘটেছে। সংঘর্ষের পর মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হলে এই হতাহতের ঘটনা ঘটে বলে জানিয়েছে ফায়ার সার্ভিস। এদের মধ্যে ঘটনাস্থলেই প্রাণ হারান ১১ জন। আর হাসপাতালে নেয়ার পর বাকিরা মারা যায়।

জানা গেছে, মাইক্রোবাসটি রংপুরের পীরগঞ্জ থেকে রাজশাহী যাচ্ছিল। এতে তিনটি পরিবারের ১৩ জন সদস্য ছিলেন। তারা রাজশাহীর বিভিন্ন দর্শনীয় স্থান ঘুরে দেখতে যাচ্ছিল। দুর্ঘটনায় নিহতের বেশির ভাগই মাইক্রোবাসের যাত্রী।

দুর্ঘটনায় নিহত ১৪ জনের পরিচয় পাওয়া গেছে তারা হলেন- রংপুরের পীরগঞ্জ থানার রাজারামপুর গ্রামের সালাহউদ্দিন, তার স্ত্রী কামরুন্নাহার, কামরুন্নাহারের বোন সামসুন্নাহার, তাদের সন্তান সাজিদ ও সাবা, রংপুরের পীরগঞ্জ উপজেলার তাজুল ইসলাম ভুট্টু, স্ত্রী মুক্তা, সন্তান ইয়ামিন, দাঁড়িকাপাড়া গ্রামের মোখলেসুর, বড় মজিদপুর গ্রামের ফুল মিয়া, স্ত্রী নাজমা, তাদের সন্তান সুমাইয়া, সাদিয়া ও চালক ফয়সাল।

অন্য তিনজনের পরিচয় এখনও পাওয়া যায়নি। দুর্ঘটনার পর থেকে উদ্ধার অভিযান চালাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা।

এদিকে গাইবান্ধা প্রতিনিধি ফারুক হোসেন জানান: গাইবান্ধার গোবিন্দগঞ্জের ফাঁসিতলায় পিকনিকের বাস উল্টে ঘটনাস্থলেই ২ জন নিহত ও ৯ জন আহত হয়েছে। আজ শুক্রবার বেলা ১০ টায় ঢাকা-রংপুর মহাসড়কের ফাসিতলায় এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলো সোনাতলা উপজেলার পাকুল্লা গ্রামের মোহন মিয়া ও ফিরোজ কবির (৩০)। তারা রাস্তার পাশে সিএজি ও ব্যাপারী চালিত অটোরিক্সায় বসে ছিল। খবর পেয়ে হাইওয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার অভিযান চালিয়ে আহতদের হাসপাতালে নিয়ে আসে।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা পুলিশ জানায় রংপুরগাখী একটি পিকনিকের বাস নিয়ন্ত্রণ হারিয়ে পাশে দাঁড়িয়ে থাকা সিএজি ও অটোরিক্সাকে চাপা দিলে ঘটনাস্থলেই হতাহতের ঘটনা ঘটে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত