300X70
রবিবার , ১৩ জুন ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সাংবাদিকদের সাথে মতবিনিময়

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৩, ২০২১ ১:০৩ পূর্বাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি: সুলতানা কামাল ইনডোর স্টেডিয়াম (প্রস্তাবিত) গাইবান্ধায়, জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভার শুভ উদ্বোধন করেন ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও গাইবান্ধা পৌর আওয়ামী লীগ এর সভাপতি অ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন।

তিনি বলেন গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার বর্তমান নির্বাহী কমিটি গত বছরের নভেম্বওে গঠনতান্ত্রিকভাবে যথাযথ নির্বাচনী প্রক্রিয়া অনুসরণ কওে নির্বাচিত হয়। বিধি মোতাবেক সংস্থার রেজিস্টার্ড ক্লাবসমূহের প্রতিনিধি, সাত উপজেলা ক্রীড়া সংস্থার প্রতিনিধি ও জেলা প্রশাসনসহ বিভিন্ন দপ্তরের প্রতিনিধিরা সাধারণ পরিষদের অন্তর্ভূক্ত হওয়ার পর বর্তমান নির্বাহী কমিটি নির্বাচিত হয়েছে, তাই ক্রীড়াঙ্গনের প্রত্যাশা পূরণে সর্বোচ্চ গুরুত্ব দিয়ে করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে আমরা ক্রীড়াঙ্গণকে গতিশীল করার কাজ শুরু করেছি।

সেই ধারাবাহিকতায় গাইবান্ধা জেলা ক্রীড়া সংস্থার নবনির্বাচিত কার্যনির্বাহী কমিটির সার্বিক ব্যবস্থাপনায় জেলার ক্রীড়াঙ্গনে শুরু হয়েছে নতুন উদ্দীপনা। প্রণীত ক্রীড়াপঞ্জি অনুযায়ী ১৮টি ক্লাবের অংশ গ্রহণে গত ২৯ মে থেকে শাহ্ আব্দুল হামিদ স্টেডিয়ামে শুরু হয়েছে ফোর স্টার ব্রিকস্ পাইওনিয়র ক্রিকেট লীগ ২০২১। যা চলমান রয়েছে। আজ ১২ জুন সন্ধ্যা থেকে সুলতানা কামাল ইনডোর স্টেডিয়ামে (প্রস্তাবিত) শুরু হচ্ছে ‘নাহিদ গ্রুপ ব্যাডমিন্টন প্রতিযোগিতা’।

এতে ৩৮ টি ক্লাবের শতাধিক খেলোয়াড় বালক, বালিকা, পুরুষ বিভাগে অংশগ্রহণ করবেন। এতে জেলা ক্রীড়া সংস্থার সভাপতি ও জেলা প্রসাশক মোঃ আব্দুল মতিন প্রধান অতিথি এবং পুলিশ সুপার ও সিনিয়র সহ সভাপতি, জেলা ক্রীড়া সংস্থা মুহাম্মদ তৌহিদুল ইসলাম বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থাকতে সদয় সম্মতি জ্ঞাপন করেছেন।

এ প্রসঙ্গে ক্রীড়া সংস্থার সভাপতি বলেন, চলতি বছরের ৭ মে ক্রীড়ামোদি, ক্রীড়াবিদ তথা সর্বস্তরের মানুষের বহু প্রতীক্ষিত ইনডোর স্টেডিয়ামটি জেলা ক্রীড়া সংস্থার নির্বাহী কমিটির সদস্যদের উপস্থিতিতে সাধারণ সম্পাদক অ্যাড. শাহ্ মাসুদ জাহাঙ্গীর কবির মিলনের কাছে হস্তান্তর করা হয়। তারপর থেকে সেখানে ব্যাডমিন্টন, টেবিল টেনিস ও আধুনিক জিমনেসিয়ামে খেলোয়াড়দের নিয়মিত অনুশীলন ও শরীর চর্চা চলছে।

এ ইনডোর স্টেডিয়ামটি গাইবান্ধার ক্রীড়াঙ্গনের জন্য বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার দেওয়া উপহার। গাইবান্ধা ক্রীড়া সংস্থার সভাপতি প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞতা জানান। তিনি আরও নিশ্চিত করে বলেন আগামী ডিসেম্বর ২০২১ এর মধ্যে পর্যায়ক্রমে ভলিবল, টেবিল টেনিস, দাবা, কাবাডি, হ্যান্ডবল, রাগবি, জুডো, কারাতে, জেলা অ্যাথলেটিক্স, প্রথম ও দ্বিতীয় বিভাগ ক্রিকেট লীগ এবং প্রথমবারের মত প্রিমিয়ার ক্রিকেট লীগ অনুষ্ঠিত হবে। এ সব আয়োজনের পূর্ণ প্রস্তুতি ইতোমধ্যে সংশ্লিষ্ট উপ পরিষদ গ্রহণ করেছে।

মতবিনিময় কালে ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ বিভিন্ন প্রশ্ন উত্থাপন করলে সভাপতি বিষয়গুলি মনোযোগ সহকারে শোনেন এবং সমাধানের জন্য আশ্বাস প্রদান করেন। এসময় ক্রীড়া সংস্থার কার্যনির্বাহী কমিটির সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :