300X70
সোমবার , ১০ এপ্রিল ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাছা প্রেসক্লাবের প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১০, ২০২৩ ১২:৩৪ পূর্বাহ্ণ

গাজীপুর মহানগর প্রতিনিধি : গাজীপুর মহানগরীর গাছা থানাধীন বোর্ড বাজারে ঐতিহ্যবাহী গাছা প্রেসক্লাবের ৬ষ্ঠ প্রতিষ্ঠা বার্ষিকী ও কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে।
এ উপলক্ষে শনিবার সকাল ১০ টায় বোর্ড বাজার মোল্লা কনভেনশন সেন্টারে আলোচনা সভা, ইফতার মাহফিল ও কৃতি ছাত্র-ছাত্রীদের মাঝে বৃত্তি প্রদান অনুষ্ঠিত হয়েছে। এতে গাছা থানার ৪০টি স্কুলের ৫ম শ্রেণীর প্রায় ৪ শতাধিক ছাত্র-ছাত্রী বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে ৭৭ জন ছাত্র/ছাত্রী উত্তীর্ণ হয়। উত্তীর্ণ হওয়া ছাত্র/ছাত্রীদেরকে নগদ অর্থ, সার্টিফিকেট, সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।
গাছা প্রেসক্লাবের সভাপতি কামাল উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মো. আব্দুল হামিদ খানের সার্বিক তত্তাবদানে এবং সিনিয়র সহ-সভাপতি আরিফ মৃধা ও যুগ্ম সাধারণ সম্পাদক টিটু কান্তি করের সঞ্চালনায় অনুষ্ঠানে উদ্বোধক হিসাবে উপস্থিত ছিলেন গাজীপুর জেলা প্রশাসক মো. আনিসুর রহমান।
তিনি বলেন, ২০০৯ সালে বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় এসে বলেছিলেন ২০২১ সালে আমরা ক্ষুধা মুক্ত ও দারিদ্রমুক্ত একটি দেশ উপহার দিবো। মাননীয় প্রধানমন্ত্রী সে কথা রেখেছেন, আজ আমরা দারিদ্র মুক্ত ও ক্ষুধা মুক্ত একটি দেশ পেয়েছি। প্রধানমন্ত্রী আরো বলেছেন ২০৪১ সালে বাংলাদেশ হবে স্মার্ট বাংলাদেশ।
আমরা বিশ্বাস করি জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বেই বাংলাদেশ ২০৪১ সালে একটি স্মার্ট বাংলাদেশ হবে। এ সময় অন্যানের মধ্যে আরো বক্তব্য প্রদান করেন গাছা আওয়ামী লীগের সভাপতি অধ্যক্ষ মহিউদ্দিন আহমেদ মহি।
বিশেষ আলোচক হিসাবে বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামীলীগের বন ও পরিবেশ বিষয়ক উপ-কমিটির সাবেক সদস্য ও ৩৫ নং ওয়ার্ডের বার বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর, আগামী সিটি নির্বাচনে মেয়র পদপ্রার্থীপদ আব্দুল্লাহ আল মামুন মন্ডল।
গাছাথানা কৃষকলীগের সভাপতি শাহজালাল তরুণ, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান লিটনসহ আওয়ামীলীগ যুবলীগ ও অনান্য অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।
এ সময় সাংবাদিকদের মাঝে উপস্থিত ছিলেন আশরাফুল আলম মন্ডল, রফিকুল ইসলাম, হাজী মোছাদ্দিকুর রহমান মুসা, এমারত হোসেন বকুল সরকার, মো. সোহেল মিয়া, নজরুল ইসলাম, মোসা সুমা আক্তার লুবনা, রুবেল আহম্মেদ বেগ. জাহাঙ্গীর আলম, আমিনুল ইসলাম রবিন, জুম্মন খান প্রমুখ। অনুষ্ঠানে কোর আন তেলাওয়াত করেন, মাও: শাহ্ আলম গাজীপুরী।
বিশেষ আলোচক হিসেবে বক্তব্য প্রদান করেন, ৩৫নং ওয়ার্ডের বার বার নির্বাচিত জনপ্রিয় কাউন্সিলর ও আগামী সিটি নির্বাচনে মেয়র পদপ্রার্থী আলহাজ্ব আব্দুল্লাহ আল মামুন মন্ডল বলেন, গাজীপুর সিটিকে একটি বাসযোগ্য ও স্মার্ট সিটি হিসেবে গড়ে তোলার জন্য আমি সিটি নির্বাচনের মেয়র পদে প্রার্থী হয়েছি।
আমি সিটি বাসির ভোট চাই, দোয়া চাই। অনুষ্ঠান শেষে ট্যালেন্টপুলে ১৩ জন ও সাধারণ গ্রেডে ৬৪ জন সহ মোট ৭৭ জন শিক্ষার্থীকে এ বৃত্তি প্রদান করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

বঙ্গবন্ধুর প্রচেষ্টায় বাংলাদেশ প্রথম খাদ্যে স্বয়ংসম্পূর্ণতা অর্জন করে : গণপূর্ত প্রতিমন্ত্রী

নরসিংদীতে কাভার্ডভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে নিহত ৩

পাঁচ হাজার বছরের বাঙালিকে স্বাধীনতা এনে দিয়ে জাতির পিতা রয়েছেন অমর হয়ে : তথ্যমন্ত্রী

বাস ভাড়া বাড়িয়ে প্রজ্ঞাপন জারি

মিশন হিউম্যানিটিকে মার্কেন্টাইল ব্যাংকের অনুদান প্রদান

বঙ্গবন্ধু হত্যার পূর্ণাঙ্গ তদন্ত হওয়া প্রয়োজন : মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী

এবার ঢাকা সফরে আসছেন দুই মার্কিন কংগ্রেসম্যান

নিউইয়র্ক টাইমস হয়ে উঠবে নিউইয়র্ক সময়: এরিক এডামস

মেজর সিনহা হত্যা: আদালতে ১৫ জনের বিরুদ্ধে চার্জশিট দাখিল

বাংলাদেশকে বিপজ্জনক জৈব রাসায়নিক কীটনাশক ডিডিটি মুক্ত ঘোষণা

ব্রেকিং নিউজ :