300X70
মঙ্গলবার , ১৪ জুন ২০২২ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাজীপুরের শো’কজ নোটিশ নিয়ে হাতাশা ও বিভ্রান্ত না হতে নেতাকর্মীদের আহবান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১৪, ২০২২ ১২:৪৫ পূর্বাহ্ণ

শেখ মাসুদুল আলম টিটু, গাজীপুর : আওয়ামী লীগের গাজীপুর মহানগর ও বিভিন্ন থানা এবং ওয়ার্ড কমিটির প্রায় দুইশ’ নেতাকে কারণ দর্শানোর নোটিশ দেয়া হয়েছে।

গাজীপুর সিটি কর্পোরেশনের মেয়র ও গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গীর আলমকে মেয়র পদ থেকে সাময়িক বরখাস্ত এবং দল থেকে আজীবনের জন্য বহিস্কারের পর তার সঙ্গে যোগাযোগ রাখায় দলীয় প্রাতিষ্ঠানিক শৃংখলা ভঙ্গের অভিযোগে এসব নোটিশ দেয়া হয়।

এতে দল থেকে বহিষ্কার আতংকে ভুগছেন দলের বেশকিছু নেতা-কর্মী। এ পরিস্থিতিতে হতাশা ও বিভ্রান্ত না হয়ে দলকে শক্তিশালী করতে ঐক্যবদ্ধভাবে কাজ করার জন্য দলের নেতা কর্মীদের আহবান জানিয়েছেন শো’কজ নোটিশ পাওয়া গাজীপুর মহানগর আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক এস.এম. মোকসেদ আলম।

সোমবার সকালে মহানগরীর চান্দনা চৌরাস্তার দিঘীরচালা এলাকায় নিজ বাস ভবনে এক প্রেস ব্রিফিংয়ে তিনি নেতা-কর্মীদের প্রতি এ আহবান জানান।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে এস.এম. মোকসেদ আলম বলেন, গাজীপুর মহানগর আওয়ামী লীগ, বিভিন্ন থানা ও ওয়ার্ড আওয়ামী লীগের প্রায় দুইশ’ নেতাকে শোকজের কারণে আমাদের তৃণমূল নেতাকর্মীদের মধ্যে হতাশা বিরাজ করছে। তাদের কাছে নানা সময়ে বিভ্রান্তিকর তথ্য পৌঁছাচ্ছে। সেই বিভ্রান্তি এবং নেতাকর্মীদের হতাশ না হওয়ার জন্য সংবাদ সম্মেলনের মাধ্যমে সকলের প্রতি আহবান জানানো হচ্ছে।

তিনি বলেন, সংগঠনকে শক্তিশালী এবং দলের মধ্যে শৃংখলা বজায় রাখার জন্য শো’কজ নোটিশ একটা সাংগঠনিক নিয়ম। এ বিষয়টি নিয়ে কারো বিভ্রান্ত হওয়ার কোন কারণ নেই।

তিনি বলেন, যেসব বিষয় নিয়ে শো’কজ করা হয়েছিল তার জবাব দেওয়া হয়েছে। অনেকে দিচ্ছে। আমরা আমাদের বক্তব্য নেতৃবৃন্দের কাছে লিখিত আকারে জবাব দিয়েছি। সেটা সন্তুষ্টজনক হবে বলে আমি মনে করি। তিনি আরো বলেন, আমাদের আবেগ ও অজ্ঞতার কারণে কোন ভুলভ্রান্তি হয়ে থাকলে নিশ্চয়ই সেটা জননেত্রী ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।

তিনি আরো বলেন, আওয়ামী লীগের যখন দুঃসময় ছিল তখন থেকে বাসন ইউনিয়নে দলের নেতৃত্ব দিয়েছি। তিনি কোন ধরণের বিভ্রান্ত না হয়ে দলের সাংগঠনিক কর্মকান্ডে মনোযোগ দিতে নেতাকর্মীদের প্রতি আহবান জানান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :