300X70
রবিবার , ৩ অক্টোবর ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গাজীপুরে এমপি সামসুন্নাহার ভূইয়া ও পুলিশের সংবাদ বর্জনের সিদ্ধান্ত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৩, ২০২১ ১০:১০ অপরাহ্ণ

গাজীপুর প্রতিনিধি: গাজীপুর প্রেসক্লাবের সামনে কর্মসূচি চলাকলে সাংবাদিকদের উপর দূর্বৃত্তদের হামলা, নারী সাংবাদিককে লাঞ্চিত করার ঘটনায় থানায় মামলা দিলেও তা এন্ট্রি না করা ও সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সামসুন্নাহার এমপির ভাই কর্তৃক সাংবাদিকদের হুমকি প্রদানের ঘটনায় ২৪ ঘণ্টার মধ্যে বিচার না করা হলে তাদের সব ধরণের সংবাদ বর্জনের সিদ্ধান্ত নিয়েছে গাজীপুরের পেশাদার সাংবাদিকরা।

রোববার গাজীপুর প্রেসক্লাবের উদ্যোগে ক্লাব প্রাঙ্গনে আয়োজিত বিক্ষোভ সমাবেশ থেকে এ ঘোষণা দেন গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মাহজারুল ইসলাম মাসুম। তিনি বলেন, জাতিসংঘ ঘোষিত টেকসই উন্নয়ন লক্ষ্যমাত্রা (এসডিজি) অর্জনের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ‘মুকুট মনি’ ঘোষণা করায় গত ২৯ সেপ্টেম্বর প্রেক্লাবের উদ্যোগে আয়োজিত আনন্দ সমাবেশ চলাকালে সিটি কর্পোরেশনের দুইজন কাউন্সিলরের নেতৃত্বে সাংবাদিকদের উপর হামলার ঘটনা ঘটে।

এ ঘটনার পর ওই দিনই সদর থানায় একটি এজাহার দায়ের করা হলে ৪ দিন পার হয়ে গেলেও সে এজাহারটি মামলা হিসেবে এখনো পুলিশ গ্রহন করেনি। ওই দিন সামসুন্নাহার ভ‚ইয়ার এক ভাই সাংবাদিকদের নানাভাবে হুমকি দিয়েছেন।

হামলাকারীরা কাউন্সিলর জাবেদ আলী জবে, শাহজাহান সাজু ও ডাইল মিলনের নেতৃত্বে জাতির জনকের ও প্রধানমন্ত্রীর ছবিযুক্ত ব্যানার ছিড়ে ফেলে এবং জাতির জনকের ভাষন চলাকালে মাইক ভাংচুর করে। এতে জেলায় কর্মরত পেশাজীবী সাংবাদিকদের মাঝে ক্ষোভ বিরাজ করছে।

তাই সাংবাদিকরা বাধ্য হয়ে সংরক্ষিত মহিলা আসনের সংসদ সদস্য সামসুন্নাহার ভ‚ইয়া এবং গাজীপুর মেট্রোপলিটন পুলিশের সব ধরণের সংবাদ বর্জনের ঘোষণা দেয়া হয়।

গাজীপুর প্রেসক্লাবের সভাপতি মাজহারুল ইসলাম মাসুমের সভাপতিত্বে ও সহ-সভাপতি আমিনুল ইসলামের সঞ্চালনায় সমাবেশে বক্তব্য রাখেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক শাহ সামসুল হক রিপন, সাবেক সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, এম. নজরুল ইসলাম, সাংবাদিক মাহমুদা সিকদার, সাংবাদিক নজরুল ইসলাম আজহার প্রমুখ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :