300X70
শুক্রবার , ১৮ ফেব্রুয়ারি ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গুরুদাসপুরে ভুট্রার ক্ষেত থেকে মরদেহ উদ্ধার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৮, ২০২২ ৩:৩০ অপরাহ্ণ

নাটোর প্রতিনিধি: নাটোরের গুরুদাসপুরের একটি ভুট্টা ক্ষেত থেকে চা দোকানী ফকির চান (৫৫) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। আজ শুক্রবার বেলা ১১ টার দিকে উপজেলার গোপীনাথপুরের ভুট্টা ক্ষেত থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত ফকির চান উপজেলার নাজিরপুর ইউনিয়নের নতুন পাড়া মহল্লার মৃত হাতেম আলীর ছেলে।
গুরুদাসপুর থানার ওসি আব্দুল মতিন ও নিহতের পরিবারে সদস্যরা জানান, নাজিরপুর বাজারের চা দোকানী বৃদ্ধ ফকির চান প্রতিদিনের মত গতকাল বৃহস্পতিবার দুপুরে দোকান থেকে বাড়ীতে যায় দুপুরের খাবার খেতে। খাওয়া শেষে তিনি পুনরায় দোকানের উদ্দেশ্যে বাড়ী থেকে বের হয়ে যায়। পরে তিনি দোকানে না গেলে তার ছেলে মোবাইল ফোনে যোগাযোগের চেষ্টা করলে তার মোবাইলটি বন্ধ পাওয়া যায়।

এদিকে সন্ধ্যার পরও ফকির চানের কোন সন্ধ্যান পাওয়া না গেলে বিভিন্ন স্থানে খোঁজাখুজি শুরু করেন এবং বিষয়টি পুলিশকে জানায়। কিন্তু রাতে আর তার কোন সন্ধ্যান পাওয়া যায়নি। সকালে নিহতের ছেলের বৌ শ্বশুরের খোঁজ করতে করতে ওই ভুট্টা ক্ষেতে গেলে সেখানে ফকির চাঁনের মরদেহটি দেখতে পায়।

পরে আশেপাশের লোকজন সহ পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে প্রাথমিক সুরৎহাল প্রতিবেদন শেষে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়। তবে নিহতের শরীরে কোন আঘাতে চিহ্ন পাওয়া যায়নি। বিষয়টি তদন্ত করা হচ্ছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :