300X70
শনিবার , ১৪ মে ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোপালগঞ্জে ত্রিমুখী সংঘর্ষে নিহত ৮

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৪, ২০২২ ৯:৩২ অপরাহ্ণ

প্রতিনিধি, গোপালগঞ্জ : গোপালগঞ্জের কাশিয়ানীতে বাস, প্রাইভেটকার ও মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষে ৮ জন নিহত ও ৩০ জন আহত হয়েছেন।

শনিবার বেলা ১১টায় গোপালগঞ্জের কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকার ঢাকা-খুলনা মহাসড়কে ভয়াবহ এ দুর্ঘটনা ঘটে। নিহত ৮ জনের মধ্যে রয়েছে তিন দম্পতি। তারা হলেন, মহাসড়কের পাশেই ধান মাড়াইয়ের কাজ করছিলেন ফিরোজ মোল্লা ও তার স্ত্রী রুমা বেগম। আরেক নবদম্পতি মোটরসাইকেলে ফিরছেন বাড়ি। আর ঢাকা থেকে প্রাইভেটকারে স্ত্রী-সন্তানসহ অসুস্থ মাকে দেখতে বাড়ি যাচ্ছেন বারডেম হাসপাতালের চিকিৎসক বাসুদেব সাহা। তারা সবাই মিলিত হয়েছেন মহাসড়কের গোপালগঞ্জের কাশিয়ানীতে ভয়াবহ এক দুর্ঘটনায়।
ভাটিয়াপাড়া হাইওয়ে থানা পুলিশের উপপরিদর্শক সিরাজুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, পিরোজপুরের মঠবাড়িয়া থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ‘রাজিব’ পরিবহনের একটি যাত্রীবাহী বাস ঢাকা-খুলনা মহাসড়কের কাশিয়ানী উপজেলার মিল্টন বাজার এলাকায় পৌঁছালে ঢাকা থেকে ছেড়ে আসা প্রাইভেটকার ও কাশিয়ানী সদর থেকে ছেড়ে আসা মোটরসাইকেলের ত্রিমুখী সংঘর্ষ হয়। এ সময় দুমড়ে-মুচড়ে প্রাইভটকারটি সড়কের পাশে ধান মাড়াই কাজে কর্মরত শ্রমিক ও মেশিনের ওপর গিয়ে ছিঁটকে পড়ে। এতে ঘটনাস্থলে একই পরিবারের তিনজন, ধান মাড়াইরত স্বামী-স্ত্রীসহ ৮ জন নিহত হন। দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা দ্রæত ঘটনাস্থলে পৌঁছে উদ্ধার কাজ শুরু করেন।
নিহতরা হলেন, ঢাকা বারডেম হাসপাতালের চিকিৎসক ও গোপালগঞ্জ শহরের বটতলা এলাকার প্রফুল্ল কুমার সাহার ছেলে ডা. বাসুদেব কুমার সাহা (৫২), তার স্ত্রী শিবানী সাহা (৪৮) ছেলে আহসান উল্লাহ প্রকৌশলী বিশ্ববিদ্যালয়ের ইইই বিভাগের শিক্ষার্থী স্বপ্নীল সাহা (১৯) ও তার ব্যক্তিগত গাড়ি চালক আজিজুল ইসলাম (৪৪), কাশিয়ানী উপজেলার দক্ষিন ফুকরা গ্রামের পিয়ার আলী মোল্যার ছেলে ফিরোজ মোল্যা (৪৮), তার স্ত্রী রুমা বেগম (৪০) এবং ওই গ্রামের জিন্দার ফকিরের ছেলে অনিক বাবু (২৮) অনিকের নব বিবাহিত স্ত্রী ইয়াসমিন আক্তার (১৯)।
এ ঘটনায় আহত ৩০ জনের মধ্যে ১৯ জনের পরিচয় পাওয়া গেছে। তারা হলেন, গোপালগঞ্জের দিদার শরীফ (৫০), সোবাহান (৩৮), রুমা (৩০), মাসুম মোল্লা (১৩), ইসমত আরা (৪০), আলিফ (৫), সিফাত (৩), নড়াইলের বাদল (২৫), বায়েজিদ (১২), মারুফ (২২), ঢাকার আরজু বেগম (৩৫), ফারুক হোসেন (৫০), হিরা বেগম (৩৬), হাওয়া বেগম (৩৪), হোসাইনর (১২), আব্দুর রহমান (৫), পিরোজপুরে কালাম মোল্যা (৪৭), কামরুল (৪৬), শরীয়তপুরের জোহরা (৭৫)।
গোপালগঞ্জ ২৫০ শয্যা বিশিস্ট জেনারেল হাসপাতালের সহকারী পরিচালক ডা. অসিতকুমার মল্লিক জানান, দুর্ঘটনায় এক চিকিৎসক দম্পতিসহ ৮ জন নিহত হয়েছে। দুইজনকে উন্নত চিকিৎসার জন্য রেফার্ড করা হয়েছে। নিহতদের লাশ তাদের স্বজনদের নিকট হস্তান্তরের কাজ চলছে।
গোপালগঞ্জের জেলা প্রশাসক শাহিদা সুলতানা বলেন, খবর পেয়ে আমি, কাশিয়ানী উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদী হাসান, গোপালগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মহাসিন উদ্দিন এবং জেলা ও পুলিশ প্রশাসনের ঊর্ধ্বতন কর্মকর্তা ঘটনাস্থল পরিদর্শন করে উদ্ধার কাজ তদারকি করি।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মিয়ানমারের ওপর চাপ অব্যাহত রাখুন: সুইজারল্যান্ডকে রাষ্ট্রপতি

পথচারীদের ধারালো চাকুর ভয় দেখিয়ে ছিনতাই করতো তারা

আইইউবি সেটস ফেস্টের মাধ্যমে নতুন উদ্যমে ক্যাম্পাসে ফিরছে ছাত্র-ছাত্রীরা

ফের মধ্যরাতে মেঘনায় যাত্রীবাহী লঞ্চে আগুন

রাশিয়া জাহাজ নির্মাণ শিল্পে দক্ষ জনবল নিতে চায় : প্রতিমন্ত্রী শফিকুর

এ দেশ নয়, বিএনপির দেশ পাকিস্তান-আফগানিস্তান : ওবায়দুল কাদের

বিশ্বজুড়ে করোনায় সুস্থ ৪ কোটি ৯১ লাখ ৩৯ হাজার ৫৫৮ জন

জাতীয় বিশ্ববিদ্যালয়ে ‘একাডেমিক জীবনে বঙ্গবন্ধু’ শীর্ষক একক বক্তৃতার আয়োজন

আজ একুশে পদক প্রদান করবেন প্রধানমন্ত্রী

দুর্ঘটনা নাকি অন্তর্ঘাতমূলক, তার সঠিক তদন্ত দরকার: মানবাধিকার কমিশনের চেয়ারম্যান

ব্রেকিং নিউজ :