300X70
শুক্রবার , ২৮ মে ২০২১ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোপালগঞ্জ সদর থানায় বিনা পয়সায় আইনী সহায়তা দিচ্ছেন ওসি মনিরুল ইসলাম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ২৮, ২০২১ ৮:২৮ অপরাহ্ণ

গোপালগঞ্জ প্রতিনিধিঃ গোপালগঞ্জে বিনা পয়সায় সকল ধরনের আইনী সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন গোপালগঞ্জ সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুল ইসলাম।

এখন আর আগের মতো কোন ভুক্তভোগীকে থানায় গিয়ে সাধারণ ডায়েরী (জিডি) বা অভিযোগ দায়ের করতে কোন পুলিশকে টাকা দিতে হয় না বা কোন ধরনের হয়রানির শিকার হতে হয় না। যদি পুলিশের কেউ টাকা দাবি করে বা অযথা হয়রানি করে তাহলে আমাকে অথবা আমার ঊর্ধ্বতন অফিসারদেরকে বিষয়টি জানানোর অনুরোধ রইলো।

আজ শুক্রবার (২৮ মে) গোপালগঞ্জ জেলা শহরের মিয়াপাড়া কবরস্থান জামে মসজিদে পবিত্র জুম্মা’র নামাজের খুতবার পূর্বে উপস্থিত মুসল্লিদেরকে উদ্যেশ্য করে এমনটাই বলেন তিনি।

এছাড়া সমাজে মাদক, ইভটিজিং, মদ-জুয়া, চুরি-ডাকাতি-ছিনতাই-চাঁদাবাজি, জঙ্গি তৎপরতা ও গুজব ছড়ানো প্রতিরোধে গোপালগঞ্জ জেলা পুলিশ তৎপর রয়েছে। কোথাও কোন অপ্রীতিকর ঘটনা ঘটলেই সাথে সাথে পুলিশকে অবহিত করার অনুরোধ জানান তিনি। এ সময় ওসি বলেন, পুলিশের মহাপরিদর্শক ড. বেনজীর আহমেদ স্যারের দিক নির্দেশনায়, ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান স্যারের সার্বিক তত্ত্বাবধানে, গোপালগঞ্জ জেলা পুলিশ সুপার আয়েশা সিদ্দিকা স্যারের নেতৃত্বে গোপালগঞ্জ পুলিশ এখন অতীতের চেয়ে অধিক সুসংগঠিত ও মানবিক একটি বাহিনী হিসেবে নিরলসভাবে কাজ করে চলেছে।

এছাড়া করোনা প্রতিরোধে ওসি মনিরুল ইসলাম সকলকে স্বাস্থ্যবিধি মেনে ঘরে থাকতে এবং জরুরি প্রয়োজনে বাহিরে গেলে অবশ্যই মাস্ক ব্যবহার করার পরামর্শ দেন। সমাজে সামর্থ্যবানদেরকে নিজ বাড়ি ও ব্যবসা প্রতিষ্ঠানে সিসিটিভি ক্যামেরা স্থাপন করার পরামর্শ দেন তিনি। জরুরি প্রয়োজনে গোপালগঞ্জ জেলা পুলিশের বিভিন্ন পর্যায়ের কর্মকর্তাদের সাথে যোগাযোগের জন্য মোবাইল নম্বর সম্বলিত একটি প্লাকার্ড মসজিদে টাঙ্গিয়ে রাখতে ঈমাম সাহেবের নিকট হস্তান্তর করেন তিনি।

সংক্ষিপ্ত বক্তব্য শেষে একটি সুন্দর ও নিরাপদ সমাজ গড়তে সকলের সার্বিক সহযোগিতা কামনা করেন তিনি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :