300X70
বুধবার , ২৩ ডিসেম্বর ২০২০ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোবিন্দগঞ্জে অপহরণের পর নির্যাতন করে হত্যা ॥ ১৩জনের বিরুদ্ধে মামলা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২৩, ২০২০ ১:২৫ পূর্বাহ্ণ

গোবিন্দগঞ্জ প্রতিনিধি: চেয়ারম্যানের অনৈতিক খবর জেনে ফেলায় এবং তার পক্ষ ত্যাগ করায় শিমুল মিয়া (২৭) নামের এক যুবককে অপহরণের পর নির্যাতন করে হত্যা করার অভিযোগ উঠেছে। শিমুল বগুড়ার শিবগঞ্জ উপজেলার বিহার মোল্লাপাড়া গ্রামের আফজাল হোসেনের পুত্র। মৃত ভেবে দুবৃর্ত্তরা তাকে একটি বস্তায় ভরে গাইবান্ধার গোবিন্দগঞ্জ উপজেলার গুমানীগঞ্জ ইউনিয়নের লেংড়া বাজার এলাকার একটি ধান ক্ষেতের পাশে গাড়ী থেকে ফেলে দেয়া হয়ে। পরে তারে গোঙ্গানির শব্দে বস্তা থেকে উদ্ধার করে স্থানীয়রা তাকে চিকিৎসার জন্য ফুলপুকুরিয়া বাজারে নিয়ে আসে সেখানেই তার মৃত্যু হয়।
মামলার বিবরণে বলা হয়েছে যে, বগুড়া জেলার বিহার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বগুড়া জেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম-সম্পাদক এবং বিহার উত্তরপাড়া গ্রামের মৃত হাফিজুর রহমানের পুত্র মহিবুল ইসলামের পক্ষের লোক হিসেবে শিমুল কাজ করত। কাজেই চেয়ারম্যানের বিভিন্ন ধরণের অনৈতিক কাজের খবর সে জানত বলে পরিবার থেকে দাবি করা হয়েছে।

এক পর্যায়ে শিমুল অনেতিক কাজের প্রতিবাদ করলে তার সাথে চেয়ারম্যানের সম্পর্ক অবনতি হয় এবং চেয়ারম্যানের পক্ষ ত্যাগ করে। এতে ক্ষিপ্ত চেয়ারম্যান মহিবুল ইসলাম শিমুলের নামের ৯/১০ মামলায় জড়িয়ে হযরানী করতে থাকে।

গত ২১ ডিসেম্বর সোমবার চেয়ারম্যানের দায়ের করা একটি মামলার হাজিরা দিতে বগুড়ার একটি আদালতে যায় শিমুল। আদালতে হাজিরা দিয়ে বাড়ী ফেরার পথে শিবগঞ্জের টেংরা সিএনজি ষ্ট্যান্ডে বেলা ১টা ১৫ মিনিটে সিএনজি থেকে নেমে একটি সিগারেটের দোকানে যাওয়া সময় পূর্ব থেকে কালো রংয়ের মাইক্রোবাসে অপেক্ষমান চেয়ারম্যান মহিবুল ইসলাম তার সহযোগি মিনহাজ, মোন্তেজার রহমান, জিল্লুর রহমান ও অন্যরা তাকে জোড় পূর্বক মাক্রোবাসে তুলে নেয় এবং শিমুলের মোবাইল ফোন কেড়ে নিয়ে বন্ধ করে দেয়ে। এরপর তাকে বিভিন্ন স্থানে নিয়ে গিয়ে নির্যাতন করতে থাকে। নির্যাতনে পা ভেঙ্গে যায় এবং পায়ে ধারাল অস্ত্রের আঘাতে পা থেকে অতিরিক্ত রক্ত ক্ষরণ হতে থাকে। একপর্যায়ে শামীম নিস্তেজ হয়ে পরে। তখন তাদের ধারণা সে মারা গেছে। এমতাবস্তায় সন্ধ্যা পৌনে ৬ টার দিকে গোবিন্দগঞ্জ উপজেলার লেংগা বাজার পশ্চিম পাশের রাস্তায় তাকে বস্তায় তুলে একটি ইউক্যালিপটাস গাছের বাগানে গাড়ী ফেলে দিয়ে পালিয়ে যায়। পরবতীতে ওই পথে আসা ভ্যান চালক শিপন ও সাব্বির সহ আরো কয়েক জন বস্তা থেকে মানুষের গোঙ্গানির শব্দে কাছে গেয়ে তাকে উদ্ধার করে। ফুলপুকুলিয়া বাজারে নিয়ে আসে সেখানে চিকিৎসক ইমরান আলী কাছে নিয়ে আসে। কিন্ত সেখানে চিকিৎসা না হওয়ায় কিছুক্ষণের মধ্যেই তার মৃত্যু হয়। খবর পেয়ে পুলিশ ডাঃ ইমরান আলীর দোকানের সামনে থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ (তদন্ত) আফজাল হোসেন বলেন, শিমুল হত্যার ব্যাপারে চেয়ারম্যান মহিবুল ইসলামসহ তার ১৩ সহযোগির বিরুদ্ধে নিহতের বড় ভাই রায়হান ইসলাম হত্যা মামলা দায়ের করেছে। মামলাটি পিবিআই কাছে হস্তান্তর করা হয়েছে। মঙ্গলবার সকালে লাশটি ময়না তদন্তের জন্য মগ্যে প্রেরণ করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

মনিরামপুরে কাভার্ডভ্যানের চাপায় পিতাপুত্র ও দাদা নাতিসহ ৫জন নিহত

সাংবাদিকদের ওপর হামলাকারীদের আইনের আওতায় আনার দাবি বিএফইউজে ও ডিইউজের

বাংলাদেশের এতটুকু স্বার্থ আমার জীবন থাকতে নষ্ট হবে না: প্রধানমন্ত্রী

অসাম্প্রদায়িক রাষ্ট্র রচনার জন্যই বাংলাদেশের অভ্যুদয় : তথ্যমন্ত্রী

সাতসকালে রাজবাড়ীতে মাহেন্দ্র উল্টে দুই যাত্রী নিহত

বাঙালিপ্রেমী বঙ্গবন্ধুর বজ্রকণ্ঠস্বর পশ্চিম পাকিস্তানিদের হৃদপিণ্ড কাঁপিয়ে দিয়েছিল : পার্বত্য প্রতিমন্ত্রী

ভিয়েতনামের রাষ্ট্রপতির নিকট বাংলাদেশের রাষ্ট্রদূতের পরিচয়পত্র পেশ

বিশ্বকে কাঁপিয়ে দেওয়ার মতো দেশ কেবল আমরাই; উত্তর কোরিয়ার হুঙ্কার

নির্বাচনে নিরঙ্কুশ বিজয়ের জন্য প্রধানমন্ত্রীকে ভুটানের অভিনন্দন

খেলাঘর ঢাকা মহানগর উত্তর সম্মেলন অনুষ্ঠিত

ব্রেকিং নিউজ :