300X70
শনিবার , ৬ আগস্ট ২০২২ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গোবিন্দগঞ্জে সড়ক দুর্ঘটনায় ভ্যান চালকসহ নিহত-২, আহত-২

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ৬, ২০২২ ৩:৫০ অপরাহ্ণ

গাইবান্ধা প্রতিনিধি : গাইবান্ধার গোবিন্দগঞ্জের বোয়ালিয়া গাইবান্ধা মোড়ে সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও দুই জন গুরুতর আহত হয়েছে। আজ শনিবার সকাল ৬ ঘটিকার সময় এ দুর্ঘনাটি ঘটে।

স্থানীয়রা জানান, ঢাকা থেকে ছেরে আসা শাহজালাল শাহ পরান নামের একটি যাত্রী বাহি বাস বোয়ালিয়া মোরে এসে,ভ্যানে থাকা তিনজন প্যাসেনজারের উপরে তুলে দেয় ফলে ঘটনা স্থলেই ভ্যান চালকসহ দুইজন নিহত হয়। এবং ঘাতক বাসটি গাড়ী নিয়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করে। বাসটির নিচে ভ্যান আটকে গেলে প্রায় আধা কিলোমিটার যাওয়ার পর যখন গাড়িটি নিয়ে যাওয়া সম্ভব না হলে গাড়ীটি রেখে গাড়ীর ড্রাইভার ও হেলপার পালিয়ে যায়। পরে ঘটনা বেগতিক দেখে যাত্রীরা গাড়ী থেকে নেমে যায়।

আহত দুইজনকে গোবিন্দগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনলে তাদের অবস্থা আশংকা জনক হওয়ার তাদেরকে রংপুর মেডিকেল কলেজে রিফাট করা হয়। নিহত ভ্যান চালক শাহাজাহান আলী(৫০) বোয়ালিয়ার গ্রামের শিববারী পাড়ার আলহাজ্ব বাতেন মন্ডলের ছেলে । অন্য আর একজন হলেন নয়াপাড়া কৃষ্ণপুর গ্রামের এনামুল শেখ এর ছেলে ফরিদ শেখ(২২)। আহত দুইজন হলেন ফুলবাড়ী ইউনিয়নের সোহাগী গ্রামের মোজাম্মেল এর পুত্র এজাদুল(৩৫), মালাধর গ্রামের ইয়াছিন আলীর পুত্র হামিদুল।

গোবিন্দগঞ্জ থানার অফিসার ইনচার্জ নুরুন্নবী দুর্ঘটনার বিষয়টি নিশ্চিত করে জানান পালিয়ে যাওয়ার সময় বাসটি আটক করা হয়েছে এবং এ ব্যাপারে একটি মামলা দায়ের করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :