300X70
বৃহস্পতিবার , ১ এপ্রিল ২০২১ | ২৩শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির ৩৫তম বার্ষিক সাধারণ সভা অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১, ২০২১ ১:১১ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: ৩১ ডিসেম্বর ২০২০-এ সমাপ্ত বছরে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানি লিমিটেড শেয়ারহোল্ডারদের জন্য ৩২% লভ্যাংশ (৭.৫% স্টক লভ্যাংশ এবং ২৪.৫% নগদ লভ্যাংশ) ঘোষণা করেছে। অনলাইন কনফারেন্সিং ও সম্প্রচার প্ল্যাটফর্মের মাধ্যমে গত মঙ্গলবার (৩০ মার্চ) কোম্পানিটির ৩৫তম বার্ষিক সাধারণ সভায় এই ঘোষণা দেওয়া হয়। সভায় সভাপতিত্ব করেন প্রতিষ্ঠানটির চেয়ারম্যান জনাব আবদুল হাফিজ চৌধুরী, এছাড়াও স্পন্সর, ডিরেক্টর ও শেয়ারহোল্ডাররা উপস্থিত ছিলেন।

প্রতিষ্ঠানটির প্রবৃদ্ধির প্রতি সবসময় সমর্থন ও সহযোগিতার জন্য চেয়ারম্যান কোম্পানির শেয়ারহোল্ডারদের প্রতি তার প্রশংসা ব্যক্ত করেন। নিরবচ্ছিন্ন গ্রাহক পরিসেবা এবং ব্যবসায়িক পরিচালন নিশ্চিত করতে সামাজিক দূরত্ব বজায় রেখে বাড়ি থেকে কাজের সামঞ্জস্য করার যথাযথ ও আন্তরিক প্রচেষ্টার জন্য গ্রীন ডেল্টা পরিবারের সদস্যদেরকেও তিনি অভিনন্দন ও ধন্যবাদ জানান।

বীমা খাতে গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সকে এগিয়ে নিয়ে যাওয়া এবং প্রতিষ্ঠার পর থেকে শীর্ষস্থানটি সুরক্ষিত করার জন্য সকল শেয়ারহোল্ডারদের ধন্যবাদ জানান গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্স কোম্পানির ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী ফারজানা চৌধুরী। তাছাড়া বর্তমান সঙ্কটময় পরিস্থিতিতে নিরলসভাবে শ্রেষ্ঠত্ব অর্জনের চেষ্টার জন্য গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের সকল কর্মকর্তা-কর্মচারীদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন তিনি।

স্বয়ংক্রিয় গ্রাহক পরিসেবা, সর্বাঙ্গীণ ডিজিটালাইজড সমাধান, বীমা সংক্রান্ত বিবিধ গ্রাহকসেবা ভবিষ্যতে আরও উন্নত ও সফলভাবে সম্পাদনের বিষয়ে উচ্চ প্রত্যাশা ব্যক্ত করার পাশাপাশি কোম্পানির সমৃদ্ধির জন্য আর্থিক স্থিতিশীলতা ও টেকসই প্রবৃদ্ধি নিশ্চিত করতে ধারাবাহিক উদ্ভাবন এবং সর্বোত্তম সেবা প্রদানের প্রতিশ্রুতিও দিয়েছেন তিনি। গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের উপদেষ্টা ও প্রতিষ্ঠাতা ব্যবস্থাপনা পরিচালক, নাসির এ চৌধুরী, শেয়ারহোল্ডারদের ক্রমাগত সহায়তার জন্য তাদের প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন।

অনলাইনে আয়োজিত এই বার্ষিক সাধারণ সভায় অনেক শেয়ারহোল্ডার উপস্থিত ছিলেন, যারা গ্রীন ডেল্টা ইন্স্যুরেন্সের ব্যবস্থাপনা ও পরিচালনা পরিষদের দুর্দান্ত কর্মদক্ষতা, সুদক্ষ ও শক্তিশালী কর্পোরেট প্রশাসন, আকর্ষণীয় লভ্যাংশ ঘোষণা ও ২০২০ সালের জন্য বিস্তারিত ও তথ্যবহুল বার্ষিক প্রতিবেদন প্রকাশের জন্য ভূয়সী প্রশংসা করেন।

গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড সম্পর্কে:
গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড বাংলাদেশের নন-লাইফ ইনস্যুরেন্স কোম্পানিগুলোর মধ্যে বৃহত্তম ও শীর্ষস্থানীয়। ঢাকা স্টক এক্সচেঞ্জে ‘এজঊঊঘউঊখঞ’ প্রতীকে কোম্পানিটির শেয়ার লেনদেন হয়। ১৯৮৬ সালে যাত্রার শুরু থেকেই গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড সেবার মান, অভিনব স্কিমের প্রোডাক্ট এবং আইনী কাঠামো পুনর্নির্মাণের দিক দিয়ে দেশের ইনস্যুরেন্স ইন্ডাস্ট্রিতে পরিবর্তনের ধারার নেতৃত্ব দিয়ে চলেছে।

গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স দেশের এমন প্রথম নন-লাইফ ইনস্যুরেন্স কোম্পানি, যেটি ‘সবার জন্য বীমা’ মন্ত্র নিয়ে রিটেইল ইনস্যুরেন্স বিভাগের সূচনা করে। কিছু সেবার জন্য ডিজিটাল ইনস্যুরেন্স প্রণয়নেও গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স দেশের মধ্যে প্রথম।

সমাজের বিশেষ বিশেষ গোষ্ঠীর জন্য বিভিন্ন অভিনব প্রোডাক্ট প্রবর্তন করার পাশাপাশি, অনিশ্চিত আবহাওয়া পরিবর্তনের কারণে কৃষকদের ক্ষতির ঝুঁকি হ্রাসে আবহাওয়া সূচক-ভিত্তিক কৃষি বীমা শুরুতেও গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স-ই অগ্রদূতের ভূমিকা রেখেছে।

তিন দশকেরও বেশি সময়ের গৌরবময় পথ পেরিয়ে গ্রীন ডেল্টা ইনস্যুরেন্স কোম্পানি লিমিটেড আজ দূরদর্শী বোর্ড-সদস্যবৃন্দ, দেশজুড়ে ৪৩টি শাখায় কর্মরত ছয় শতাধিক নিবেদিত কর্মী, সমাজের সব স্তরের অগণিত সম্মানিত গ্রাহক এবং হাজারো সম্মানিত শেয়ারহোল্ডারের এক বিশাল পরিবার।

গ্রীন ডেল্টা দ্রুত দাবি নিষ্পত্তি, উন্নত সেবা এবং বৈচিত্র্যময় প্রোডাক্ট প্রবর্তনকারী বীমা প্রতিষ্ঠান হিসেবে ব্র্যান্ড ইমেজ ধরে রেখেছে ও দেশের নন-লাইফ ইনস্যুরেন্স খাতে ওয়ান-স্টপ সল্যুশন প্রদানকারী বীমা কোম্পানি হিসেবে নিজেকে প্রতিষ্ঠিত করেছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সোনারগাঁ উপজেলা চেয়ারম্যান মোশারফ হোসেন আর নেই

তুরস্ক উপকূলে নৌকা ডুবে ৬ অভিবাসনপ্রত্যাশীর মৃত্যু

আশাশুনির গদাইপুরে খোলপেটুয়া নদীর বাঁধ ভেঙে পানি ঢুকছে লোকালয়ে

বাংলার লোকজ শিল্প ও শিকড়ের সন্ধানে

জাতিসংঘ শান্তিরক্ষা মিশন মিনারসোতে ফোর্স কমান্ডার মনোনীত হলেন সেনাবাহিনীর মেজর ফখরুল আহসান

আরও সাড়ে ৩২ লাখ মানুষের করোনা শনাক্ত, মৃত্যু ৮ হাজারের বেশি

টুঙ্গিপাড়ায় জাতির পিতার সমাধিতে সিলেট জেলা আওয়ামীলীগের শ্রদ্ধা

বিনা টিকিটে ট্রেন ভ্রমণ, ৮ বছর পর ভাড়া পরিশোধ

চুয়াডাঙ্গায় স্কুলপ্রাঙ্গণে এসএসসি পরীক্ষার্থীকে কুপিয়ে হত্যা!

ভাঙ্গা ও আড়পাড়ায় ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ২১০তম ও ২১১তম শাখার যাত্রা শুরু

ব্রেকিং নিউজ :