300X70
শনিবার , ৭ জানুয়ারি ২০২৩ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চলতি বাসের চাকা খুলে দুর্ঘটনা, আহত চার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৭, ২০২৩ ৩:৫৩ অপরাহ্ণ

সংবাদদাতা, নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে চলতি বাসের চাকা খুলে যাওয়ায় সড়ক দুর্ঘটনা ঘটেছে। যুব কল্যাণ বেকার পরিবহনের চাকা খুলে ঘটা ওই দুর্ঘটনায় গুরুতর আহত চারজনকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শনিবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের সিদ্ধিরগঞ্জের সাজেদা হাসপাতালের সামনে দুর্ঘটনাটি ঘটে। আহত ব্যক্তিদের নাম পরিচয় জানা যায়নি বলে জানিয়েছে হাইওয়ে পুলিশ।

প্রত্যক্ষদর্শীদের বরাতে পুলিশ জানা যায়, ঢাকার সায়দাবাদ থেকে-রূপগঞ্জের গাউসিয়া পর্যন্ত এই রুটে চলাচল করা যুব কল্যাণ বেকার পরিবহনের চাকা খুলে যাওয়ায় নিয়ন্ত্রণ হারায় বাসটি। পরে সেটি সামনে থাকা একটি লেগুনাকে সজোড়ে ধাক্কা দিলে তা তাৎক্ষনিক তা উল্টে যায়। লেগুনাটি উল্টে গিয়ে আরেকটি অটোরিকশাকে ধাক্কা দেয়। ফলে অটোরিকশায় থাকা তিন যাত্রী ও চালক গুরুতর আহত হন। পরে স্থানীয় ও পথচারীদের সহায়তায় তাদের উদ্ধার করে সিদ্ধিরগঞ্জ থানাধীন সাইনবোর্ডের প্রো-এ্যাক্টিভ হাসপাতালে নেওয়া হয়। অবস্থা আশঙ্কাজনক হওয়ায় পরে সেখান থেকে তাদের ঢামেকে পাঠিয়ে দেওয়া হয়। স্থানীয়দের খবরে পুলিশ ঘটনাস্থলে যেয়ে দুর্ঘটনার শিকার গাড়িগুলো জব্দ করেন।

এদিকে দুর্ঘটনার বিষয়ে শিমরাইল ট্রাফিক পুলিশের পরিদর্শক (টিআই) মো. শরিফুদ্দিন গণমাধ্যমকে বলেন, সড়ক দুর্ঘটনার শিকার তিন-চারজনকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজে নেওয়া হয়েছে। এছাড়া বাস, লেগুনা ও অটোরিকশাটি জব্দ করা হয়েছে। এই বিষয়ে পরবর্তী আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :