300X70
বুধবার , ৫ মে ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চাঁদপুরে এক বছর ধরে গৃহকর্মীকে ধর্ষণকারী সেই শিক্ষার্থী আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ৫, ২০২১ ১২:২৮ পূর্বাহ্ণ

প্রতিনিধি, চাঁদপুর: তথ্য প্রযুক্তির সহায়তায় চাঁদপুরে শহরে এক বছর ধরে গৃহকর্মীকে ধর্ষণে অভিযোগ উঠা সেই পলাতক বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী আমজাদ মাহমুদ নিলয় (২১) কে আটক করেছে পুলিশ।

ভোলা জেলার বোরহানউদ্দিন থানা এলাকায় থেকে মঙ্গলবার (৪ মে) তথ্য প্রযুক্তির সহায়তায় নিলয়কে আটক করে চাঁদপুর থানায় নিয়া আসা হয়।

এর আগে গত ১ মে আসামি নিলয়ের মা শাহনাজ বেগমকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসা হয় এবং এ সংক্রান্তে তাদের বিরুদ্ধে ভিকটিমের আবেদনের প্রেক্ষিতে চাঁদপুর সদর মডেল থানায় মামলা হয়। পরে আটক শাহনাজ বেগমকে আদালতে সোপর্দ করা হয়।

মামলায় অভিযোগ করা হয়েছে, ওই বাসায় চার বছর ধরে কাজ করেন গৃহকর্মী তরুণী। মাজেদ ও শাহনাজ কর্মস্থলে চলে গেলে ছেলে নিলয় গৃহকর্মীকে একা পেয়ে এক বছর ধরে ধর্ষণ করেছেন। এ বিষয়ে মাজেদ-শাহনাজ কোনও ব্যবস্থা না নিয়ে উল্টো শারীরিক ও মানসিক নির্যাতনসহ বিভিন্ন ভয়ভীতি দেখিয়েছেন তরুণী গৃহকর্মীকে। নির্যাতন সহ্য করতে না পেরে গেল ৩০ এপ্রিল গৃহকর্মী সড়কে আত্মহত্যার চেষ্টা করেন। আশপাশের লোকজন তাকে রক্ষা করেন।

জেলার পুলিশ সুপার মো. মিলন মাহমুদ বলেন, বিষয়টি জানতে পেরে তাৎক্ষণিকভাবে পুলিশ যায়। পুলিশ যাওয়ার আগেই নিলয় ও তার বাবা মাজেদ পালিয়ে যান। তবে তার মাকে গ্রেপ্তার করে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়।

পুলিশ সুপার বলেন, তরুণীর ডাক্তারি পরীক্ষা হয়েছে। প্রতিবেদন পেলে সবকিছু পরিষ্কার হয়ে যাবে।

সদর থানার ওসি আব্দুর রশিদ জানান, তিনজনের বিরুদ্ধে মামলা নেওয়া হয়েছে। শনিবার চাঁদপুর সদর হাসপাতালে তরুণীর ডাক্তারি পরীক্ষা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :