300X70
রবিবার , ৭ মার্চ ২০২১ | ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চাঁদপুরে প্রেমিকের পুরুষাঙ্গ ও প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৭, ২০২১ ২:২০ পূর্বাহ্ণ

প্রতিনিধি, চাদঁপুর: চাদঁপুর জেলার হাজীগঞ্জে প্রেমিকের পুরুষাঙ্গ এবং প্রেমিকার গলা কেটে আত্মহত্যার চেষ্টা করেছে। শনিবার (৬ মার্চ) সন্ধ্যায় উপজেলার ৩নং কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের প্রেমিক যুগল নিজেদের কাছে না পাওয়ার বেদনায় এমন ঘটনা ঘটিয়েছে বলে জানাযায়।

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার কালচোঁ উত্তর ইউনিয়নের তারাপাল্লা গ্রামের মনিরুল ইসলামের ছেলে রমজান (২৪) এবং তার ভাই আব্দুল হান্নানের মেয়ে বিলকিস আক্তার পিংকি‘র (১৮) দীর্ঘদিন ধরে প্রেমের সম্পর্কের টান-পোড়ন চলছে। রমজান এবং পিংকি সম্পর্কে চাচাতো জেঠাতো ভাইবোন। তাদের এ প্রেমের সম্পর্ক দুই পরিবার মেনে নেয়নি। পিংকিকে বিয়ে করতে রমজান প্রস্তাব পাঠালে তা দুই পরিবার না করে দেয়।

প্রেমিক-যুগল নিজেদের কাছে না পাওয়ার বেদনায় শনিবার সন্ধ্যায় রমজান তার বাড়ির টয়লেটের দরজা বন্ধ করে নিজের পুরুষাঙ্গ, গলার ডান পাশে এবং বাম হাতের তালুর উল্টো পিঠে ধারালো অস্ত্র দিয়ে আঘাত করে। একই সময়ে প্রেমিকা বিলকিস আক্তার পিংকি নিজের বাড়ির ঘাটলায় ধারালো অস্ত্র দিয়ে গলায় আঘাত করে। এদের দুইজনের বাড়ির দূরুত্ব প্রায় দেড় কিলোমিটার।

এদের দুইজনকে উদ্ধার করে স্থানীয়রা হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।

হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে কর্তব্যরত চিকিৎসক ডা. শামসুল আরেফিন বলেন, ধারালো অস্ত্রের আঘাতে রমজানের পুরুষাঙ্গ ৯০ শতাংশ কাটা পড়েছে এবং গলার ডানপাশে ও হাতে মারাত্মক জখম হয়েছে। পিংকির গলায় ধারালো অস্ত্রের আঘাতে মারাত্মক জখম হয়েছে। এদের দুইজনের অবস্থা আশংকাজনক। তাদের ঢাকায় রেফার করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :