300X70
শুক্রবার , ২৯ এপ্রিল ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চাঁদপুরে ১৩৫ কোটি টাকার নিষিদ্ধ জাল জব্দ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৯, ২০২২ ৪:০৯ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : চাঁদপুরে কোস্ট গার্ড এর অভিযানে প্রায় ১৩৫ কোটি টাকা মূল্যের ব্যবহার নিষিদ্ধ জাল জব্দ করেছে। আজ শুক্রবার (২৯ এপ্রিল) সকালে বাংলাদেশ কোস্ট গার্ড সদর দপ্তরের মিডিয়া কর্মকর্তা লেঃ কমান্ডার লাবিব উসামা আহমাদুল্লাহ্ এ তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, গোপন সংবাদের ভিত্তিতে গত ২৮ এপ্রিল ২০২২ তারিখ আনুমানিক ১০৩০-১৮৩০ ঘটিকায় পর্যন্ত বিসিজি স্টেশন চাঁদপুর কর্তৃক স্টেশন কমান্ডার লেঃ মাশহাদ উদ্দিন নাহিয়ান এর নেতৃত্বে চাঁদপুর জেলার, হাজীগঞ্জ উপজেলার, হাজীগঞ্জ বাজার সংলগ্ন এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করা হয়।

অভিযান চলাকালীন উক্ত এলাকার ০৩ টি কারেন্ট জাল এর গোডাউন এবং চাই নেট এর গোডাউনে অভিযান পরিচালনা করে আনুমানিক ৩ কোটি ১৫ হাজার মিটার ব্যবহার নিষিদ্ধ মনোফিলামেন্ট পুষ জাল এবং ১০০ পিস চায়ানা চাই জাল জব্দ করা হয়, যার বাজার মূল্য প্রায় ১৩৫ কোটি ১০ লক্ষ ২৫ হাজার টাকা।

উক্ত অভিযানে উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট সেলিনা আক্তার, চাঁদপুর সদর এবং সিনিয়র উপজেলা মৎস্য কর্মকর্তা মোঃ মিজানুর রহমান, চাঁদপুর সদর।

তিনি আরও বলেন, পরবর্তীতে জব্দকৃত জালসমূহ উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা এবং স্টেশন কমান্ডার চাঁদপুর এর উপস্থিতিতে আগুনে পুড়িয়ে ধ্বংস করা হয়।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :