300X70
মঙ্গলবার , ১৪ ফেব্রুয়ারি ২০২৩ | ৫ই আশ্বিন, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চার দিন ব্যাপী খেলাঘরের জাতীয় প্রশিক্ষন ক্যাম্প শুরু বুধবার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১৪, ২০২৩ ১২:৪৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : আগামী ১৫-১৮ ফেব্রুয়ারি চারদিন ব্যাপী জাতীয় শিশু-কিশোর প্রশিক্ষন ক্যাম্পের আয়োজন করেছে জাতীয় শিশু-কিশোর সংগঠন কেন্দ্রীয় খেলাঘর আসর।

গতকাল সোমবার জাতীয় প্রেসক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে ‘খেলাঘর জাতীয় শিশু-কিশোর প্রশিক্ষণ ক্যাম্প ২০২৩’ উপলক্ষে সংবাদ সম্মেলনে এ তথ্য জানানো হয়।

ক্যাম্পটি খেলাঘর ব্রাক্ষ্মণবাড়িয়া জেলা কমিটির ব্যবস্থাপনায় ব্রাক্ষণবাড়িয়া মেডিকেল কলেজ প্রাঙ্গণে অনুষ্ঠিত হবে।

জাতীয় শিশু-কিশোর প্রশিক্ষণ ক্যাম্প সফলে খেলাঘর কেন্দ্রীয় কমিটির সভাপতিমতলীর চেয়ারম্যান অধ্যাপক পান্না কায়সারকে চেয়ারম্যান, সভাপতিমণ্ডলীর সদস্য অধ্যাপক নিরঞ্জন অধিকারী, শ্যামল দত্ত ও ড. আবু সাঈদকে কো-চেয়ারম্যান এবং সভাপতিমণ্ডলীর সদস্য হান্নান চৌধুরী, সহ-সাধারণ সম্পাদক এডভোকেট সুনীল কুমার সরকার মিন্টু ও কেন্দ্রীয় সদস্য নীহার রঞ্জন সরকারকে যুগ্ম-আহ্বায়ক করে গঠিত ১০১ সদস্যের প্রস্ততি পরিষদ সম্পন্ন হয়েছে।

উল্লেখ্য, খেলাঘর প্রতি বছরই এ ক্যাম্পের আয়োজন করে। সারা দেশের বিভিন্ন মহানগর জেলা ও উপজেলার শাখা আসরগুলোর প্রায় এক হাজার শিশু-কিশোর ও সংগঠক এই ক্যাম্পে অংশ নেবেন। পাশাপাশি ভারতের সর্বভারতীয় শিশু-কিশোর সংগঠন সব পেয়েছির আসর, কিশোর কবি সুকান্ত ভট্টাচার্য গঠিত কিশোর বাহিনী এবং আগরতলা ও নেপালের আরো দুটি শিশু সংগঠনও ক্যাম্পে আসবে। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য পাঠ করেন শিশু বক্তা সোহানী আকতার।

সঞ্চালনা করেন কেন্দ্রীয় খেলাঘর আসরের সাধারণ সম্পাদক প্রণয় সাহা। সভাপতিত্ব করেন কেন্দ্রীয় খেলাঘরের সভাপতি মন্ডলীর চেয়ারম্যান অধ্যাপক পান্না কায়সার। উপস্থিত ছিলেন সভাপতি মন্ডলীর সদস্য অধ্যাপক নিরঞ্জন অধিকারী, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক ও খেলাঘর ঢাকা মহানগরী কমিটির সভাপতি শ্যামল দত্ত, কেন্দ্রীয় খেলাঘর এর প্রেসিডিয়াম সদস্য হান্নান চৌধুরী, সম্পাদক রাজেন্দ্র চন্দ্র দেব মন্টু, প্রবীর সাহা, সম্পাদক রাজন ভট্টাচার্য, সুজন মজুমদার, আশরাফিয়া আলী আহমদ নান্তু, সম্পাদক নাদিয়া রহমান মেঘলা প্রমুখ।

বাঙলা প্রতিদিন২৪.কম

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত