300X70
শনিবার , ১৮ ডিসেম্বর ২০২১ | ৬ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চালু হলো শেরাটন ঢাকার ‘দ্য গার্ডেন কিচেন’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৮, ২০২১ ৫:৩৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : অতিথিদের মুখরোচক সব খাবারের অভিজ্ঞতা দিতে গত রোববার (১২ ডিসেম্বর) শেরাটন ঢাকার মাল্টি ক্যুইজিন রেস্টুরেন্ট ‘দ্য গার্ডেন কিচেন’ চালু হয়েছে। রাজধানী বনানীর বিলাসবহুল হোটেলটির ১৪ তলায় এ রেস্টুরেন্টটি অবস্থিত। এটি বাংলাদেশের সবচেয়ে বড় ডাইনিং বা ব্যুফে রেস্টুরেন্ট।

গার্ডেন কিচেনে রয়েছে সুস্বাদু সব খাবারের সমাহার। এ রেস্টুরেন্টটির বিশেষত্ব হলো, অতিথিরা খোলা আকাশের নিচে বসে প্রশান্তিদায়ক সবুজ এবং শহরের আকাশসীমা উপভোগের পাশাপাশি খাওয়ার সুবিধা পাবেন।

এ রেস্টুরেন্টটি দু’টি ভাগে বিস্তৃত- একটি অভ্যন্তরে বসার জায়গা দ্য গার্ডেন কিচেন ও সংযুক্ত আউটডোর ডাইনিং টেরেস আল ফ্রেসকো। অভ্যন্তরীণ বসার জায়গায় রয়েছে একাধিক লাইভ কিচেন, যেখানে শেফরা তাদের রন্ধনশৈলী প্রদর্শন করবে; অন্যদিকে রয়েছে ব্যক্তিগতভাবে বসার স্থান যেখানে রয়েছে খোলা আকাশের নীচে মনোমুগ্ধকর দৃশ্যাবলী। প্রিয়জনের সাথে একান্তে খাবার উপভোগের জন্য রেস্টুরেন্টটিতে রয়েছে সাতটি ডাইনিং রুম। এছাড়াও, পরিবার ও বন্ধুদের সাথে খাবার উপভোগের জন্য রেস্টুরেন্টটিতে রয়েছে নিজস্ব কক্ষ (প্রাইভেট রুম) সুবিধা। এ ব্যুফে রেস্টুরেন্টটিতে রয়েছে আটটি লাইভ কাউন্টার, যেখানে পৃথিবীর বিভিন্ন জায়গার জনপ্রিয় খাবার পাওয়া যাবে। এগুলো হলো: কন্টিনেন্টাল স্টেশন, এশিয়ান স্টেশন, মিষ্টান্ন স্টেশন, ইন্টারন্যাশনাল ক্যুজিন, স্যুশি ও সাশিমি স্টেশন, লাইভ গ্রিল এবং সালাদ স্টেশন। এছাড়াও, খাবার কাউন্টার; যেখানে ঝর্ণার মনোরম দৃশ্য উপভোগের পাশাপাশি সুস্বাদু খাবার উপভোগ করা যাবে। ১২৫ জনেরও অধিক দক্ষ ও আন্তর্জাতিক মানসম্পন্ন শেফদের তত্ত্বাবধানে ২৩০ -এরও বেশি ধরনের খাবার পাওয়া যাবে এ রেস্টুরেন্টটিতে।

গার্ডেন কিচেনটিতে মোট আসন সংখ্যা ২০০টি। এর মধ্যে আল ফ্রেসকোতে রয়েছে ১০০টি আসন। অতিথিদের জন্য শুরুতে শুধুমাত্র ডিনারের ব্যবস্থা রাখা হয়েছে। পরবর্তীকালে, সকালের ও দুপুরের খাবারেরও ব্যবস্থা করা হবে। এখানে ব্যুফের প্রাইস ৮০০০ টাকা। সাথে থাকছে বাই ওয়ান এবং গেট ওয়ান (বোগো) সুবিধা নির্দিষ্ট কার্ডে। এবারের শীতে রেস্টুরেন্টটির বিশেষ আকর্ষণ হচ্ছে অতিথিদের জন্য শীতের পিঠার আয়োজন।

রাজধানীর বনানীর ৪৪ কামাল আতাতুর্ক অ্যাভিনিউতে অবস্থিত শেরাটন ঢাকায় পৌঁছাতে হযরত শাহজালাল বিমানবন্দর থেকে ২০ মিনিটেরও কম সময় লাগবে। দ্য গার্ডেন কিচেন ছাড়াও ২৪৮ রুম বিশিষ্ট অভিজাত হোটেলটিতে চমৎকার ডাইনিং আউটলেট রয়েছে। এ হোটেলটিতে ম্যারিয়ট ইন্টারন্যাশনালের যে ইন্টারন্যাশনাল মানদণ্ড রয়েছে তা এবং প্রয়োজনীয় সকল স্বাস্থ্যবিধিও অনুসরণ করা হয়।

শেরাটন ঢাকার ব্যবস্থাপনা পরিচালক মোঃ নূর আলী ফিতা কেটে রেস্তরার উদ্বোধন করেন। দ্য গার্ডেন কিচেন-এর উদ্বোধনী অনুষ্ঠানে ইউএইচআরএল গ্রুপের পরিচালকবৃন্দ উপস্থিত ছিলেন। এ প্রসঙ্গে, দ্য ওয়েস্টিন ঢাকা ও শেরাটন ঢাকার ক্লাস্টার জিএম ড্যানিয়েল জে. মুহর বলেন, ‘’ঢাকায় প্রথমবারের মতো এমন একটি আকর্ষণীয় রেস্তোরাঁ উদ্বোধন করা হয়েছে। এটা আমাদের প্রত্যাশা যে আপনারা সবাই এই রেস্তোরাঁয় আসবেন এবং এখানকার সুস্বাদু খাবার ও পরিবেশ উপভোগ করবেন।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

করোনা বাড়লে বাতিল হতে পারে ২০২১ সালের এসএসসি পরীক্ষা

সংসদ হারিয়েছে তিন বছরে ২০ এমপি

দেশবাসীকে পবিত্র ঈদ-উল ফিতরে পররাষ্ট্রমন্ত্রীর শুভেচ্ছা

চার তলার ছাদ থেকে পড়ে ঢামেকের স্টাফ নার্সের মৃত্যু

শহীদ বুদ্ধিজীবিদের আজীবন আদর্শ অনুকরণীয় হয়ে থাকবে : জিএম কাদের

করোনা মোকাবিলায় আপৎকালীন সহযোগিতা পেয়েছি: প্রধানমন্ত্রী

জাতীয় মৎস্য সপ্তাহ উপলক্ষ্যে হাতিরঝিলে বর্ণাঢ্য নৌ শোভাযাত্রা অনুষ্ঠিত

যুক্তরাজ্যের সিইআই’র নির্বাহী সভায় জাতীয় বিশ্ববিদ্যালয় উপাচার্যের যোগদান

পঞ্চগড়ে সাধারণ মানুষের খোজ খবর নিচ্ছেন নাইমুজ্জামান মুক্তা

ভোটার তালিকা হালনাগাদের ব্যয় ধরা হয়েছে ১০৬ কোটি টাকা

ব্রেকিং নিউজ :