300X70
সোমবার , ১২ এপ্রিল ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চাষাড়ায় ফের গ্যাস লিকেজ হয়ে অগ্নিকাণ্ড, দগ্ধ ২ জন ভর্তি

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১২, ২০২১ ১০:০২ পূর্বাহ্ণ

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ: একটি বহুতল আবাসিক ভবনের অষ্টমতলার রান্না ঘরে গ্যাস পাইপ লাইনের লিকেজ থেকে অগ্নিকাণ্ডের ঘটনায় দগ্ধ হয়েছেন দুই নৈশপ্রহরী।

নারায়ণগঞ্জ শহরের চাষাড়ার প্রেসিডেন্ট রোড এলাকার জিএম গার্ডেন নামের একটি ভবনে রোববার (১১ এপ্রিল) দিনগত রাত সাড়ে ১১টার দিকে এ অগ্নিকাণ্ড ঘটেছে। দগ্ধ নৈশপ্রহরী উজ্জ্বল ও মানিকরে শরীরের বেশ কিছু অংশ আগুনে ঝলসে গেছে।

পরে ভবন বাসিন্দারা এসে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেলের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে

জানা যায়, রাতে দুই নৈশপ্রহরী উজ্জ্বল ও মানিক জ্বলন্ত সিগারেট হাতে অষ্টমতলার রুমে প্রবেশ করলে ঘরে আগুন ধরে যায় এবং বিকট শব্দে দরজা জানালার কাঁচ ভেঙে খসে পড়ে। এ সময় দুই নৈশপ্রহরী আগুনে দগ্ধ হন।

নারায়ণগঞ্জ ফায়ার সার্ভিস এন্ড সিভিল ডিফেন্সের উপ-পরিচালক আবদুল্লাহ আল আরেফিন অগ্নিকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে ফায়ার সার্ভিস কর্মীরা ও সদর মডেল থানা পুলিশের একটি দল ঘটনাস্থলে যায়। তবে তার আগেই অন্যান্য বাসিন্দারা নিজেদের চেষ্টায় আগুন নেভাতে সক্ষম হন। রান্নাঘরের চুলার পাইপলাইনের লিকেজ থেকে ঘরে জমাট বেঁধে থাকা গ্যাসে সিগারেটের আগুন লেগে এই দুর্ঘটনা ঘটেছে বলে প্রাথমিক তদন্তে জানা গেছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :