300X70
মঙ্গলবার , ১৪ সেপ্টেম্বর ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চূড়ান্ত ফল প্রকাশের দাবিতে মেডিকেল টেকনোলজিস্টদের বিক্ষোভ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৪, ২০২১ ১১:২৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: মেডিকেল টেকনোলজিস্ট-২০২০ নিয়োগ পরীক্ষার চূড়ান্ত ফলাফল প্রকাশের দাবিতে বিক্ষোভ করছে মেডিকেল টেকনোলজিস্ট-২০২০ নিয়োগ বাস্তবায়ন কমিটি।

মহাখালীর স্বাস্থ্য অধিদপ্তরের সামনে মঙ্গলবার (১৪ সেপ্টেম্বর) সকালে এ বিক্ষোভ করে মেডিকেল টেকনোলজিস্টরা। আন্দোলনকারীদের এসময় স্বাস্থ্য ভবনের মূল গেটে ও সিঁড়িতে অবস্থান নিয়ে বিভিন্ন স্লোগান দিতে দেখা যায়।

আন্দোলনকারীরা এসময় ‘জয় বাংলা’, ‘জয় বঙ্গবন্ধু’, ‘অ্যাকশন অ্যাকশন, ডাইরেক্ট অ্যাকশন’, ‘নিয়োগ নিয়ে টালবাহানা, চলবে না, চলবে না’, ‘অবিলম্বে নিয়োগ চাই, নিয়োগ চাই, ২০২০ সালের নিয়োগ চাই’সহ বিভিন্ন স্লোগান দেন।

আন্দোলন প্রসঙ্গে মেডিকেল টেকনোলজিস্ট-২০২০ বাস্তবায়ন কমিটির প্রধান সমন্বয়ক উত্তম কুমার বলেন, আমাদের ১২০০ মেডিকেল টেকনোলজিস্টের লিখিত ও মৌখিক পরীক্ষা সম্পন্ন হয়েছে। কিন্তু এখনও ফল প্রকাশ করা হচ্ছে না। আমাদের পক্ষ থেকে তাদের সঙ্গে কথা বলতে গেলে মন্ত্রণালয় আমাদের স্বাস্থ্য অধিদফতরে পাঠাচ্ছে। আর অধিদফতর বলছে মন্ত্রণালয়ের কথা।

তিনি আরও বলেন, এর আগে আন্দোলন করার ফলে ৩১ আগস্টের মধ্যে ফল প্রকাশ করার কথা বলা হয়েছিল। কিন্তু এখনও তা প্রকাশ হয়নি। এখন আমাদের পেছনে ফেরার পথ বন্ধ। আমাদের দাবি মেনে নিয়ে অবিলম্বে ফল প্রকাশ করে নিয়োগ দেওয়া হোক। অন্যথায় আমরা মন্ত্রণালয় ঘেরাওয়ের মত কঠোর কর্মসূচি দিতে বাধ্য হব।
শীর্ষনিউজ/এম

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :