300X70
বৃহস্পতিবার , ২১ অক্টোবর ২০২১ | ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

চেয়ারম্যান পদে দলীয় মনোনয়ন ফরম জমা দিলেন জিন্নাহ্

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ২১, ২০২১ ৮:৫০ পূর্বাহ্ণ

প্রতিনিধি, নারায়ণগঞ্জ : নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলার আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে সনমান্দি ইউনিয়ন পরিষদে চেয়ারম্যান পদপ্রার্থী বর্তমান সফল চেয়ারম্যান জাহিদ হাসান জিন্নাহ্ বাংলাদেশ আওয়ামীলীগের দলীয় মনোনয়ন ফরম জমা দিয়েছেন।

নির্বাচন কমিশনের ঘোষিত তফসিল অনুযায়ী ২৮ শে নভেম্বর দেশের ১০০৭টি ইউনিয়ন পরিষদে নির্বাচন অনুষ্ঠিত হবে। এর মধ্যে নারায়ণগঞ্জ জেলার সোনারগাঁও উপজেলার ৮টি ইউনিয়নের নাম ঘোষণা করা হয়েছে।

এরই ধারাবাহিকতায় ধানমন্ডি আওয়ামী লীগ দলীয় কার্যালয়ে সোনারগাঁও উপজেলার সনমান্দি ইউনিয়ন পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদপ্রার্থী মনোনয়ন ফরম জমা দিয়েছেন। নৌকা প্রতিক প্রত্যাশী চেয়ারম্যান পদপ্রার্থী জাহিদ হাসান জিন্নাহ্।

এসময় তিনি বলেন, আমি তৃণমূলের একজন দায়িত্বশীল রাজনৈতিক কর্মী। দল ও নেত্রীর দুঃসময়ে কাজ করেছি। ভবিষ্যতেও কাজ করে যাব এবং মহান রাব্বুল আলামীন আমাকে যদি কবুল করেন ও মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাকে নৌকায় মনোনয়ন দেন, তাহলে আমার ইউনিয়নের অসমাপ্ত কাজগুলো শেষ করে ইউনিয়ন বাসির সকল সপ্ন পুরন করবো ইনশাআল্লাহ।

মনোনয়ন ফরম জমা দেয়ার সময় আরো উপস্থিত ছিলেন সনমান্দী ইউনিয়ন পরিষদের আওয়ামী লীগ,যুবলীগ কৃষকলীগ, ছাত্রলীগ ও অঙ্গসংগঠনের বিভিন্ন নেতা-কর্মীরা।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :