300X70
শনিবার , ৯ সেপ্টেম্বর ২০২৩ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জনগণের আশা-আকাঙ্ক্ষা ও ভরসার শেষ আশ্রয়স্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনা : গণপূর্ত প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ৯, ২০২৩ ৮:৪১ অপরাহ্ণ

ময়মনসিংহ প্রতিনিধি : গৃহায়ন ও গণপূর্ত প্রতিমন্ত্রী শরীফ আহমেদ বলেছেন, জনগণের আশা-আকাঙ্ক্ষা ও ভরসার শেষ আশ্রয়স্থল বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

আজ ময়মনসিংহের তারাকান্দা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা আওয়ামী লীগ আয়োজিত সুধী সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে প্রতিমন্ত্রী একথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, অসহায় দারিদ্র্যপীড়িত মানুষ থেকে শুরু করে সমাজের প্রত্যেকটি স্তরে সকল মানুষের আশা-আকাঙ্ক্ষা ও ভরসার শেষ আশ্রয়স্থল প্রধানমন্ত্রী শেখ হাসিনা। দুঃস্থ, ভূমিহীন ও নিরাশ্রয় মানুষকে তিনি যেমন আশ্রয়ের ব্যবস্থা করে দিয়েছেন তেমনি সমাজের সচ্ছল ও স্বাবলম্বী মানুষের জীবনকে আরো সহজ সরল ও সাবলীল করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করেছে। তৃণমূলের স্বাস্থ্য সেবা পৌঁছে দিয়ে মানুষকে সুস্থভাবে বেঁচে থাকার ব্যবস্থা করে দিয়েছেন।

পর্যাপ্ত ব্রিজ কালভার্ট রাস্তাঘাট স্কুল কলেজ নির্মাণ করে মানুষের শিক্ষা স্বাস্থ্য স্যানিটেশনসহ জীবনধারণের সব মৌলিক উপকরণ সহজলভ্য করেছেন। যানজটমুক্ত আধুনিক পরিকল্পিত শহর করার লক্ষ্যে এলিভেটেড এক্সপ্রেসওয়েসহ প্রয়োজনীয় ভৌত অবকাঠামো করে দিয়েছেন।

ফলে সমাজের প্রত্যেকটি স্তরে মানুষের উন্নত জীবনযাত্রা এবং স্বচ্ছলতা এসেছে। মানুষের গড় আয়ু বৃদ্ধি পেয়েছে এবং মানুষ যথেষ্ট স্বাচ্ছন্দ্য জীবনযাপন করছে। মানুষ এই উন্নয়নের ধারাবাহিকতা দেখতে চায়। এজন্য আগামী জাতীয় সংসদ নির্বাচনে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন বাংলাদেশ আওয়ামী লীগকে তারা আবারো বিপুল ম্যান্ডেট দিয়ে জয়যুক্ত করবে।

এর আগে প্রতিমন্ত্রী তারাকান্দা ও ফুলপুর উপজেলার ফুলপুর পৌরসভা, সাহাপুর বাজার, ৪নং সিংহেশ্বর ইউনিয়নের মোকামিয়া বাজার, ১নং ছনধরা ইউনিয়নের কাশিগঞ্জ বাজার, ৩নং ভাইটকান্দি ইউনিয়নের ভাইটকান্দি বাজার, শ্যামপুর বাজার, ২নং রামভদ্রপুর ইউনিয়নের গোয়াডাংগা বাজার, চরনিয়ামত কাঁঠালতলী বাজার, চায়না মোড়, ৬নং পয়ারী ইউনিয়নের পয়ারী বাজারে, কালিবাড়ী মোড়সহ বিভিন্ন বিভিন্ন স্থানে একাধিক পথসভায় অংশগ্রহণ করেন এবং গণসংযোগ করেন। তারাকান্দা ও ফুলপুর উপজেলা আওয়ামী লীগ ও এর বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ এ সময় তার সাথে গণসংযোগে অংশগ্রহণ করেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :