300X70
বৃহস্পতিবার , ১০ ফেব্রুয়ারি ২০২২ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জনতা ব্যাংকে টেমেনস টি-২৪ কোর ব্যাংকিং সফটওয়্যারের ভার্সন আপগ্রেডেশন ও রি-ইমপ্লিমেন্টশন কার্যক্রমের উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ১০, ২০২২ ৭:০৬ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন২৪.কম : জনতা ব্যাংক লিমিটেডের প্রধান কার্যালয়ের সম্মেলন কক্ষে আজ বৃহস্পতিবার (১০ ফেব্রুয়ারি) আধুনিক প্রযুক্তি নির্ভর কোর ব্যাংকিং সফটওয়্যাার টেমেনস টি-২৪ কোর ব্যাংকিং সফটওয়্যার এর ভার্সন আপগ্রেডেশন এবং রি-ইমপ্লিমেন্টশন আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়।

ব্যাংকের পরিচালক জিয়াউদ্দিন আহমেদের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে পরিচালক অজিত কুমার পাল এফসিএ, কে. এম. সামছুল আলম, মোহাম্মদ আসাদ উল্লাহ ও মোঃ আব্দুল মজিদ, এমডি এন্ড সিইও মোঃ আব্দুছ ছালাম আজাদ (বীর মুক্তিযোদ্ধা), উপ-ব্যবস্থাপনা পরিচালক মোঃ আব্দুল জব্বার, মোঃ আসাদুজ্জামান ও মোঃ কামরুল আহছান, সিএফও এ কে এম শরীয়ত উল্যাহ, এফসিএ, জিএম আইসিটি মোঃ নুরুল ইসলাম মজুমদার, টেমেনস এর কান্ট্রি ম্যানেজার মোঃ আব্দুল হামিদ ও বাস্তবায়নকারি প্রতিষ্ঠান নাজিহার আইটি সলিউশন লিমিটেডের পরিচালক মোঃ মশিউর রহমান ও ডিএমডি মুজিবুর রহমানসহ সংশ্লিষ্ট প্রতিষ্ঠানের নির্বাহী-কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

এছাড়া অনলাইন প্লাটফর্মে নাজিহার আইটি সলিউশন লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক জিল্লুর রহমান, স্টয়েস-আইটির প্রতিনিধি সংযুক্ত ছিলেন।

বিদ্যমান কোর ব্যাংকিং সফট্ওয়্যার টেমেনস টি-২৪ এর ভার্সন আপগ্রেডেশন এবং রি-ইমপ্লিমেন্টশন সুবিধা পাবে জনতা ব্যাংক লিমিটেড যার মাধ্যমে গ্রাহকদের আধুনিক ব্যাংকিং সেবা প্রদান করা সম্ভব হবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :