300X70
শুক্রবার , ১৯ মে ২০২৩ | ২৯শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জাতীয় বিশ্ববিদ্যালয়ের উন্নয়ন কর্মকাণ্ড দ্রুত শেষ করার নির্দেশ উপাচার্যের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৯, ২০২৩ ১২:৪৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : জাতীয় বিশ্ববিদ্যালয়ের মাস্টার প্ল্যানের আওতায় চলমান উন্নয়ন কর্মকাণ্ড পরিদর্শন করেছেন উপাচার্য প্রফেসর ড. মো. মশিউর রহমান।

বৃহস্পতিবার (১৮ মে) গাজীপুরে বিশ্ববিদ্যালয়ের মূল ক্যাম্পাসে এই উন্নয়ন কর্মকাণ্ড ঘুরে দেখেন তিনি। এ সময় তার সঙ্গে ছিলেন বিশ্ববিদ্যালয়ের সহ-উপাচার্য প্রফেসর ড. নিজামউদ্দিন আহমেদ, মাস্টার প্ল্যান প্রণয়ন কমিটি সদস্য বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ডিজিটাল ইউনিভার্সিটি বাংলাদেশের সাবেক উপাচার্য প্রফেসর ড. মুনাজ আহমেদ নূরসহ বিভিন্ন দপ্তরের বিভাগীয় প্রধান এবং প্রকৌশল দপ্তরের কর্মকর্তারা।

উপাচার্য ক্যাম্পাসের চলমান কার্যক্রম দ্রুত শেষ করতে সংশ্লিষ্ট দপ্তরকে নির্দেশনা দেন। মাস্টার প্ল্যানের আওতায় বর্তমানে বিশ্ববিদ্যালয়ের ডরমিটরি ভবন, সিনেট ভবনসহ ড্রেন ও সড়ক নির্মাণের কাজ চলমান রয়েছে। ইতোমধ্যে আইসিটি ভবন, কর্মকর্তা ভবন, কর্মচারী ভবন এর নির্মাণ কাজ শেষ হয়েছে।

এছাড়া ক্যাম্পাসের পরিবেশ দৃষ্টিনন্দন করতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের জন্য সংশ্লিষ্ট দপ্তরকে নির্দেশ দেন উপাচার্য। উপাচার্য ক্যাম্পাসের উন্নয়নমূলক কর্মকাণ্ড পরিদর্শনের আগে মাস্টার প্ল্যাণ প্রণয়ন কমিটির বৈঠকে অংশগ্রহণ করেন। বৈঠকে বিভিন্ন বিষয়ে দিকনির্দেশনামূলক বক্তব্য প্রদান করেন উপাচার্য ড. মশিউর রহমান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :