300X70
মঙ্গলবার , ২ মার্চ ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জাতীয় পাটি মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতে রাজনীতি করছে : জিয়াউদ্দিন আহমেদ বাবলু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২, ২০২১ ৫:২০ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেছেন, আমরা মানুষের ভোটাধিকার প্রতিষ্ঠিত করবো। মানুষের ভোটাধিকার রক্ষার আন্দোলনে প্রয়োজনে প্রাণ দেবো কিন্তু মাথা নত করবো না।

আজ দুপুরে জাতীয় পার্টি চেয়ারম্যান-এর বনানী কার্যালয় মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে জাতীয় পার্টি মহাসচিব এ কথা বলেন।

এসময় জাতীয় পার্টি মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু বলেন, জাতীয় পার্টি মানুষের ভোট ও ভাতের অধিকার নিশ্চিত করতে রাজনীতি করছে। গণমানুষের মৌলিক ও মানবাধিকার রক্ষার আন্দোলনে জাতীয় পার্টি কখনো মাথা নত করবেনা।

তিনি বলেন, সৈয়দপুর পৌরনির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে আমরা স্বরাষ্ট্রমন্ত্রী, প্রধান নির্বাচন কমিশনার এবং আওয়ামী লীগের সাধারণ সম্পাদকের কাছে আমরা অনুরোধ করেছি। তারা সবাই অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচনের আশ্বাস দিলেও পুরোই উল্টো হয়ে বলে অভিযোগ তোলেন তিনি।

এ প্রসঙ্গে তিনি আরো বলেন, ভোটাধিকার হচ্ছে মানুষের সাংবিধানিক অধিকার তাই জাতীয় পার্টি গণমানুষের ভোটাধিকার রক্ষার আন্দোলনে এগিয়ে যাবে।

প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) রানা মোহাম্মদ সোহেল এমপি অভিযোগ করে বলেন, নির্বাচনে উৎসব আনন্দ ছিলো কিন্তু আওয়ামী লীগ, ছাত্রলীগ ও যুবলীগের কারনে সেটা আর তেমন একটা আনন্দ নেই।

পার্টির ভাইস চেয়ারম্যান ও জাতীয় যুব সংহতির আহবায়ক এইচএম আসিফ শাহরিয়ার বলেন, সৈয়দপুর নির্বাচন অবাধ ও সুষ্ঠু করতে প্রশাসন যে আশ্বাস দিয়েছে তার সাথে বাস্তবতার কোন মিল নেই বলে অভিযোগ করেন।

এসময় বক্তব্য রাখেন প্রেসিডিয়াম সদস্য এটিইউ তাজ রহমান, শফিকুল ইসলাম সেন্টু, এডভোকেট মোঃ রেজাউল ইসলাম ভূঁইয়া, মেজর অব. রানা মোঃ সোহেল এমপি, ভাইস চেয়ারম্যান আহসান আদেলুর রহমান এমপি, এইচ.এম. শাহরিয়ার আসিফ।

বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠনের পার্টি চেয়ারম্যানের মতবিনিময়

জাতীয় পার্টির অঙ্গ ও সহযোগী সংগঠন- জাতীয় ওলামা পার্টি, জাতীয় মুক্তিযোদ্ধা পার্টি ও জাতীয় পেশাজীবী পার্টির নেতৃবৃন্দের সাথে মতবিনিময় করেন জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের এমপি।

এসময় উপস্থিত ছিলেন- পার্টির মহাসচিব জিয়াউদ্দিন আহমেদ বাবলু, প্রেসিডিয়াম সদস্য মীর আব্দুস সবুর আসুদ, ওলামা পার্টির সভাপতি ক্বারী হাবিবুল্লাহ বেলালী, সাধারণ সম্পাদক মাওলানা মোঃ খলিলুর রহমান সিদ্দিকী, মুক্তিযোদ্ধা পার্টির সভাপতি বীর মুক্তিযোদ্ধা ইসহাক ভূঁইয়া, পেশাজীবী পার্টির আহ্বায়ক ডাঃ মোস্তাফিজুর রহমান আকাশ, সাধারণ সম্পাদক শওকত হোসেন।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :