300X70
শনিবার , ২৫ নভেম্বর ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জাসদের নির্বাচন পরিচালনা কমিটির কার্যক্রম শুরু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ২৫, ২০২৩ ১১:৪০ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : জাসদের নির্বাচন পরিচালনা কমিটির কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে শুরু হয়েছে।

শনিবার (২৫ নভেম্বর) সন্ধ্যা ৭টায় সংক্ষিপ্ত অনুষ্ঠানের মাধ্যমে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের জাসদের নির্বাচন পরিচালনা কমিটির কার্যক্রম আনুষ্ঠানিক ভাবে যাত্রা শুরু করেছে।

জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক আব্দুল্লাহিল কাইয়ুম, যুগ্ম সাধারণ রোকনুজ্জামান রোকন, সাবেক সংসদ সদস্য ও জাসদ স্থায়ী কমিটির সদস্য এবং নির্বাচন পরিচালনা কমিটির আহবায়কের হাতে দলের ১৮৩ জন প্রার্থীর তালিকা দিয়ে এ কাজের সুত্রপাত করেন। সভা পরিচালনা করেন জাসদের দফতর সম্পাদক সাজ্জাদ হোসেন।

উপস্থিত ছিলেন জাসদের কোষাধ্যক্ষ মনির হোসেন, জাসদের সহ-সম্পাদক আলী হাসান তরুন, আশরাফুল হক ঝন্টু, ধীমন বড়ুয়া, সহ-দফতর সম্পাদক প্রকৌশলী হারুন-অর-রশিদ সুমন, জাসদ কেন্দ্রীয় কমিটির সদস্য কাজী সাইমুল হক, জাসদ বরিশাল জেলার যুগ্ম সাধারণ সম্পাদক এনায়েত হোসেন ছানা, ঢাকা জেলার সাংগঠনিক সম্পাদক উত্তম দাস, ছাত্রীগের সাবেক সভাপতি আহসান হাবিব জুয়েল, ছাত্রলীগ(ন-মা) সভাপতি রাশিদুল হক ননী প্রমুখ।

জনাব মোশাররফ হোসেন বলেন, জাসদের নেতাকর্মীদের দলীয় প্রার্থীদের সাথে গিয়ে জনগনের কাছে দলের কর্মসুচি এবং নির্বাচনী ইশতেহার বিষয়ে অবহিত করে ভোট চাইতে হবে। তিনি বলেন, ১৯৭২ সালে জাসদ প্রতিষ্ঠার পর থেকে যে প্রতিশ্রুতি ছিলো তা এখনও অব্যহত রয়েছে।

জননেতা মোশাররফ হোসেন, জাসদের সর্বস্তরের নেতাকর্মীদের সর্তক করে বলেন, বিএনপি-জামাত ও তাদের জোট সংগীদের নির্বাচন বানচালের ষড়যন্ত্র, অপতৎপরতা চালাবে- তাদের এ অপতৎপরতা রুখে দিতে সবাইকে সজাগ থাকতে হবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :