300X70
সোমবার , ৫ অক্টোবর ২০২০ | ২৭শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জাহাঙ্গীর কবির নানকের রোগমুক্তি কামনায় দোয়া মাহফিল

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৫, ২০২০ ১১:৩৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: বাংলাদেশের আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য, সাবেক এলজিআরডি মন্ত্রী এড. জাহাঙ্গীর কবির নানকের রোগমুক্তি মুক্তি কামনায় ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র দীর্ঘায়ু কামনায় ৩৭ নং ওয়ার্ড আওয়ামী লীগ, কোতোয়ালী থানা, ঢাকা মহানগর দক্ষিণ-এর উদ্যোগে সোমবার (৫ অক্টোবর) বাদ আসর কুমারখালী জামে মসজিদে এক দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ রিপন বেপারির উদ্যোগে আয়োজিত উক্ত দোয়া মোনাজাতে উপস্থিত ছিলেন কোতোয়ালি থানা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শফিকুল ইসলাম আকন্দ, ৩৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ আনিসুর রহমান খোকন, সহ-সভাপতি হাবিবুর রহমান তোতা, হাকিম দেওয়ান, আবুল হোসেন, আইন সম্পাদক খলিলুর রহমান সিকদার, ত্রান সম্পাদক বাদশা হাওলাদার, কৃষি সম্পাদক মোঃ মনির হোসেন, সহ-দফতর সম্পাদক আল ইসলাম আকন্দ, উপ-প্রচার সম্পাদক আলমগীর হোসেন, সদস্য হাজী মোঃ বাবুল হোসেন, মোঃ বাসার, মোঃ বাবুল, মোঃ কালু কোতয়ালী থানা শ্রমিক লীগ। এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গসহ ওয়ার্ড আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতা-কর্মীগণ দোয়া মোনাজাতে অংশ নেন।

উল্লেখ্য, গত শুক্রবার (২ অক্টোবর) ঢাকা-১৩ আসনের সাবেক সাংসদ, ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক, যুবলীগের সাবেক চেয়ারম্যান, বর্ষীয়ান আওয়ামী লীগ নেতা নানকের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ আসে ৷ বর্তমানে তিনি নিজ বাসায় কোয়ারেন্টিনে আছেন। এ তথ্য নিশ্চিত করেন জাহাঙ্গীর কবির নানকের ব্যক্তিগত সহকারী মাসুদুর রহমান বিপ্লব।

বিপ্লব বলেন, এখন পর্যন্ত স্যার সুস্থ আছেন, ভালো আছেন। করোনা পজিটিভ হওয়ায় স্যার হোম কোয়ারেন্টিনে আছেন। তিনি ও তার পরিবারের সদস্যরা দেশবাসীর কাছে তার সুস্থতার জন্য দোয়া চেয়েছেন।

এছাড়াও নানক তার ভেরিফাইড ফেইসবুক আইডিতে দেশবাসীর উদ্দেশ্যে বলেন, বৈশ্বিক মহামারী করোনা (COVID-19) এর শুরু থেকে জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় স্বাস্থ্যবিধি মেনে দেশের মানুষের এবং দলের জন্য কাজ করে গিয়েছি।

বর্তমানে আমি করোনা পজিটিভ হওয়ার কারনে হোম কোয়ারেন্টাইনে আছি।আল্লাহর রহমতে সুস্থ আছি, ভালো আছি। আমি দ্রুত আরোগ্য লাভ করে আপনাদের সেবায় আবার নিজেকে নিয়োজিত করতে সকলের কাছে দোয়া প্রার্থনা করছি।”

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দেশে একদিনে আরো ২৪১ জনের মৃত্যু, করোনায় নতুন শনাক্ত ১৩৮১৭ জন

দেশের বাজারে এলো অপো এফ২১ প্রো ফাইভজি

বজ্রসহ বৃষ্টির প্রবণতা অব্যাহত থাকতে পারে

ভাসানটেক বস্তিতে ফায়ার হাইড্রেন্ট স্থাপন করা হবে : মেয়র আতিকুল ইসলাম

রাজধানীতে স্ত্রীকে উত্ত্যক্তের প্রতিবাদ করায় ছুরিকাঘাতে যুবকের মৃত্যু

দেশে ডেঙ্গুতে আরও ১১ জনের মৃত্যু, হাসপাতালে ভর্তি ২৭৮২

নিরাপদ মাছ উৎপাদন ও সরবরাহে সরকার কাজ করছে

ঈদে বাজার মাতাতে এলো সুপার স্লিম অ্যান্ড স্টাইলিশ রিয়েলমি ৮ এবং রিয়েলমি সি২৫

আড়ং-এর নতুন ২টি আউটলেট উদ্বোধন হলো বনানী এবং রংপুরে

ওবায়দুল কাদেরের সৌজন্য সাক্ষাৎ বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান-এমডির সঙ্গে

ব্রেকিং নিউজ :