300X70
শনিবার , ৩০ জুলাই ২০২২ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জিম্বাবুয়ে সফরে যাওয়ার আগে যা বললেন তামিম

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুলাই ৩০, ২০২২ ৯:৪৯ পূর্বাহ্ণ

স্পোর্টস ডেস্ক : জিম্বাবুয়ে সফরের জন্য ঢাকা ছেড়েছেন ওয়ানডে টিমের সদস্যরা। তামিম ইকবাল ছাড়াও গেছেন মাহমুদউল্লাহ, মুশফিকুর রহিম ও তাইজুল ইসলাম।

উড়াল দেওয়ার আগে তামিম বলেন, জিম্বাবুয়ে সফরে মাঠের পারফরমেন্সকেই তিনি গুরুত্ব দিচ্ছেন। একইসঙ্গে টি-টোয়েন্টি অধিনায়ক নুরুল হাসান সোহানের ওপর ভরসা রয়েছে বলেও জানান তিনি।

শুক্রবার রাত সাড়ে ১১টার পর বিমানবন্দরে হাজির তামিম ইকবাল, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম ও তাইজুল ইসলাম। ক্রিকেটারদের বিদায় জানাতে টার্মিনালের গেটে ভিড় টাইগার ভক্তদের। জিম্বাবুয়ে সফরে নিজেদের ফেবারিট মানলেও মাঠের পারফরমেন্সের প্রতি জোর দেন ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল।

তিনি বলেন, কে আগে আছে কে পেছনে আছে এগুলো কোনো ম্যাটার করে না বরং কে ভালো খেলছে বা কে খারাপ খেলছে সেটাই বেশি গুরুত্বপূর্ণ। ওদের দেশেও আমরা অবশ্যই ওদের চেয়ে ভালো দল, এটা নিয়ে কোনো সন্দেহ নেই; কিন্তু ওদের দেশে যে খুব সহজে ওদের হারানো যাবে ব্যাপারটা এমনও না।

দলে এখন সিনিয়র-জুনিয়র নিয়ে বিস্তর আলোচনা চললেও, সেই বিষয়ে নিজের অনাগ্রহের কথা জানান তামিম। সেই সঙ্গে দলের জয়ে অবদান রাখতে গুরুত্ব দেন তিনি।

তামিম আরও বলেন, ইয়াং-ওল্ড এটা নিয়ে ইদানীং একটু বেশিই কথা হচ্ছে। আমার মনে হয় যে যারা সেরা ১৫ জনের স্কোয়াডে সুযোগ পাওয়ার যোগ্য তাদের মধ্য থেকেই আমরা সেরা নির্বাচন একাদশ করব।

জিম্বাবুয়ে সফরে টি-টোয়েন্টি সিরিজে বাংলাদেশ দলকে নেতৃত্ব দিচ্ছেন নুরুল হাসান সোহান। নতুন অভিজ্ঞতা হলেও এই উইকেটরক্ষক-ব্যাটারের উপর পূর্ণ আস্থা ওয়ানডে অধিনায়কের। সোহানের অধিনায়কত্ব প্রসঙ্গে তামিম বলেন, ও (সোহান) ঘরোয়া ক্রিকেটে এর আগে অধিনায়কত্ব করেছে। এটা ওর জন্য একটা নতুন ও ব্যতিক্রমী চ্যালেঞ্জ হতে যাচ্ছে। আমি অবশ্যই চাই ও ভাল করুক, দোয়া রইল।

উইন্ডিজ সফরে টেস্ট ও টি-টোয়েন্টি সিরিজ হারলেও ওয়ানডে সিরিজে স্বাগতিকদের হোয়াইটওয়াশ করে টাইগাররা। এর পর দেশে ফিরে পর্যাপ্ত অনুশীলন ছাড়াই জিম্বাবুয়ের উদ্দেশ্য যাত্রা করেছে দল। অতৃপ্তি থাকলেও এ সিরিজে ভালো করার প্রত্যয় টাইগারদের।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

ইসলামী ব্যাংক ও বিআরইবি-র মধ্যে সেবাচুক্তি

জাতীয় মৎস্য সপ্তাহ ২০২৩ উপলক্ষ্য বর্ণাঢ্য নৌ শোভাযাত্রা অনুষ্ঠিত

নারী ধর্ষণের শিকার হলে সর্বোচ্চ সাজা মৃত্যুদণ্ড : সংসদে বিল পাস

ঝিনাইদহে লকডাউনে ১ হাজার কর্মহীন পরিবারের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

ঈদ উৎসবে বাড়তি মাত্রা যোগ করতে দারাজের ‘ঈদ শপিং ফেস্ট’

উপ-মন্ত্রী এনামুল হক শামীমের মায়ের ৪র্থ মৃত্যুবার্ষিকী

ট্রাফিক পুলিশকে টাকা ছুড়ে মারলেন বিদেশি, ভিডিও ভাইরাল

হোস্টেলেই ফিরে গেলেন হেলাল হাফিজ

টঙ্গীতে ২৪ জনকে গ্রেফতার

সর্বোচ্চ সংখ্যক জাহাজ পরিচালনায় পুরস্কৃত হলেন ইন্টারপোর্ট শিপ এজেন্টের এমডি আহমেদরুহুল্লাহ

ব্রেকিং নিউজ :