300X70
রবিবার , ২২ আগস্ট ২০২১ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জিয়া পরিবার, খুনি পরিবার : নৌপরিবহন প্রতিমন্ত্রী

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২২, ২০২১ ৩:৪৩ অপরাহ্ণ

বঙ্গবন্ধুর সমাধিতে নৌপরিবহন প্রতিমন্ত্রীর শ্রদ্ধা নিবেদন

গোপালগঞ্জ প্রতিনিধি:
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী এমপি বলেছেন, জিয়া পরিবার, খুনি পরিবার। খুনি জিয়া যে হত‍্যাকান্ড শুরু করেছিল; খালেদা জিয়া ও তারেক জিয়া একই পথে হেটেছে। তারা খুনি পরিবার হিসেবে চিহ্নিত। খুনিরা যাতে মাথা উচু করে দাড়াতে না পারে সে ব‍্যাপারে সতর্ক থাকতে হবে।

খুনিদের বাংলার জনপদ ব‍্যবহার করতে দেয়া হবেনা। বঙ্গবন্ধুর খুনিদের বিচার করা হয়েছে। ২১শে আগস্ট গ্রেনেড হামলার খুনিদের খুজে বের করে বিচার করা হবে এবং দেশে ফিরিয়ে এনে বিচার করা হবে।

প্রতিমন্ত্রী আজ টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধিতে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ শেষে এসব কথা বলেন।
এসময় অন‍্যান‍্যের মধ‍্যে নৌপরিবহন মন্ত্রণালয়ের সচিব মোহাম্মদ মেজবাহ উদ্দিন চৌধুরী, মোংলা বন্দর কর্তৃপক্ষের চেয়ারম‍্যান রিয়ার এডমিরাল মোহাম্মদ মুসা, বাংলাদেশ স্থল বন্দর কর্তৃপক্ষের চেয়ারম‍্যান মো. আলমগীর, বিআইডব্লিউটিসির চেয়ারম‍্যান সৈয়দ মো. তাজুল ইসলাম, নৌপরিবহন অধিদফতরের মহাপরিচালক কমডোর আবু জাফর মো. জালাল উদ্দিন, বিআইডব্লিউটিএ’র চেয়ারম‍্যান কমডোর গোলাম সাদেক,জেলা আওয়ামী লীগের সভাপতি চৌধুরী এমদাদুল হক, সাধারণ সম্পাদক মাহবুব আলী খান ও টুঙ্গিপাড়া পৌরসভার মেয়র শেখ তোজাম্মেল হক টুটুল।

প্রতিমন্ত্রী বলেন, ১৯৭৫ সালের ১৫ আগস্ট বঙ্গবন্ধুকে সপরিবারে হত‍্যার পর বঙ্গব্ন্ধুকে নিষিদ্ধ করতে চেয়েছিল; বঙ্গবন্ধু হত‍্যার বিচার করা যাবেনা মর্মে আইন পাশ করেছিল।
১৯৯৬ সালে আওয়ামী লীগ ক্ষমতায় এসে বঙ্গবন্ধু হত‍্যার বিচারের পথ প্রশস্থ করে। বঙ্গবন্ধুর আদর্শ প্রতিষ্ঠার মাধ‍্যমে সোনার বাংলা প্রতিষ্ঠা সম্ভব এবং সে লক্ষ‍্যে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাজ করছেন। বাংলাদেশ এখন উন্নয়নের রোল মডেল। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এগিয়ে যাচ্ছে।

প্রতিমন্ত্রী পরে গিমাডাঙ্গা নাসেরিয়া ফাজিল মাদ্রাসা ও এতিমখানায় খাবার বিতরণ, নৌপরিবহন মন্ত্রণালয় আয়োজিত বঙ্গবন্ধু মাজার মসজিদ কমপ্লেক্সে দোয়া মাহফিল এবং শেখ রাসেল দুস্থ শিশু প্রশিক্ষণ ও পুনর্বাসন কেন্দ্রে শিক্ষার্থীদের মাঝে শিক্ষা উপকরণ, ক্রীড়া ও ব্যবহার্য সামগ্রী বিতরণ করেন।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

দিন-রাতের তাপমাত্রা অপরিবর্তিত থাকতে পারে

ফ্ল্যাগশিপ স্মার্টফোনের নকশায় একইসাথে স্বাচ্ছন্দ্য ও নান্দনিকতা

সম্মাননা পদক পেলো ঢাকা বিভাগের ৫ শ্রেষ্ঠ জয়িতা

আজ শেখ হাসিনার ১৪তম কারাবন্দি দিবস

জাতীয় বীমা দিবস কাপ গলফ টুর্ণামেন্ট অনুষ্ঠিত

কুমিল্লায় ট্রেনে পাথর নিক্ষেপ, শিশুসহ তিন যাত্রী আহত

ইসলামী ব্যাংকের নতুন ওয়েবসাইট ও ২টি বিনিয়োগ প্রকল্প চালু

স্ন্যাপড্রাগন ৭৭৮জি ৫জি প্রসেসরের ফ্ল্যাগশিপ ‘রিয়েলমি জিটি মাস্টার এডিশন’ বাজারে

কে টাকা পাচার করে, আমি জানব কীভাবে : অর্থমন্ত্রী

চকবাজারের রাসায়নিক নিয়ে কারখানায় তৈরি হয় বিশ্বখ্যাত ব্র্যান্ডের প্রসাধনী সামগ্রী

ব্রেকিং নিউজ :