300X70
শনিবার , ১০ জুন ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জীবননগর সীমান্তে ২ কোটি ২৪ লক্ষ ৭৫ হাজার ৭৫১ টাকার স্বর্ণ ও ১টি প্রাইভেটকারসহ ৪ জন আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জুন ১০, ২০২৩ ১২:৩০ পূর্বাহ্ণ

জাহিদুল ইসলাম, মহেশপুর : বিজিবি’র মহেশপুর ব্যাটালিয়ন (৫৮ বিজিবি) এর অধিনায়ক নিজস্ব গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারেন যে, স্বর্ণের একটি চালান ভারতে পাচারের উদ্দেশ্যে কালীগঞ্জ-চুয়াডাঙ্গা রোড দিয়ে সীমান্তের দিকে গমন করবে।

প্রাপ্ত তথ্যের ভিত্তিতে অত্র ব্যাটালিয়নের অধিনায়কের নেতৃত্বে ব্যাটালিয়ন সদরের একটি বিশেষ টহলদল কালীগঞ্জ-চুয়াডাঙ্গা রোডে অবস্থান গ্রহণ করে। গোয়েন্দা তথ্যের বর্ননা মোতাবেক আনুমানিক সন্ধ্যা ১৮০০ ঘটিকায় একটি সাদা রংয়ের প্রাইভেট কার হাসাদাহ বাসষ্ট্যান্ড স্পীডব্রেকার পার হওয়ার সময় বিজিবি টহলদল গাড়ীটির গতিরোধ করে এবং জিজ্ঞাসাবাদের জন্য বিজিবির নিয়ন্ত্রনে নিয়ে আসে।

গাড়ীতে অবস্থানরত এবাদুল মোল্লা (২৬), পিতা- জিহাদ মোল্লা, মোঃ মাহাবুর হাসান (২৭), পিতা- তমসুল মোল্লা, রিয়াজ কাজী (২১), পিতা- ইনসান কাজী সকলের গ্রাম- মঙ্গলপুর, পোস্ট- বড়দিয়া, থানা- লোহাগড়া, জেলা- নড়াইল এবং শেখ সোহেল রানা (৩৫), পিতা- ইয়ার আলী, গ্রাম+পোস্ট- খাশিয়ান, থানা- নড়াগাতী, জেলা নড়াইল। উক্ত ব্যক্তিদের জিজ্ঞাসাবাদে রিয়াজ কাজী জানান, গাড়ীর দ্বিতীয় আসনধারীর সিটের নিচে ১৪টি স্বর্ণের বার রয়েছে।

অতঃপর বিজিবি টহলদল ২.২৪৫ কেজি স্বর্ণ, ১টি সাদা রংয়ের প্রাইভেটকার এবং ৬টি মোবাইলসহ তাদেরকে আটক করতে সমর্থ হয়। আটকৃত স্বর্ণের আনুমানিক সিজারমূল্য ২ কোটি ২৪ লক্ষ ৭৫ হাজার ৭৫১ টাকা।

অবৈধভাবে ভারতে পাচারের উদ্দেশ্যে স্বর্ণ বহন করা ও নিজ জিম্মায় রাখার অপরাধে আটককৃত ব্যক্তিদের বিরুদ্ধে জীবননগর থানায় মামলা দায়ের করতঃ স্বর্ণের বারগুলো চুয়াডাংগা ট্রেজারী অফিসে জমা দেয়ার কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :