300X70
বুধবার , ৩০ মার্চ ২০২২ | ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জীবন বিমা সম্পর্কে জানতে মেটলাইফ চালু করল ‘হ্যালো বীমা’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ৩০, ২০২২ ৭:৪২ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : বাংলাদেশের ১৬ কোটি মানুষ যেন জীবন বীমা সম্পর্কে আরও সহজে জানতে পারে সেজন্য দেশে প্রথম বারের মত ‘হ্যালো বীমা’ শীর্ষক টোল-ফ্রি হটলাইন চালু করেছে মেটলাইফ বাংলাদেশ।

টেলিফোন বা মোবাইল কানেকশন আছে এমন যে কেউ হ্যালো বীমায় যোগাযোগ করে জীবন বীমা ও এর সুবিধা সম্পর্কিত যেকোনো জিজ্ঞাসার উত্তর পাবেন।

দেশের বেশিরভাগ মানুষের মাঝে ভবিষ্যতের সুরক্ষার জন্য জীবন বীমার সুবিধাদি নিয়ে সচেতনতার অভাব রয়েছে। একইসাথে, বীমা সম্পর্কে মানুষের মাঝে বেশ কিছু ভুল ধারণাও রয়েছে। হ্যালো বীমা’র লক্ষ্য মানুষকে প্রশিক্ষণ প্রাপ্ত কন্টাক্ট সেন্টার কর্মীর সাথে সরাসরি কথা বলতে উৎসাহিত করা, যাতে তারা জীবন বীমা এবং আর্থিক সুরক্ষার বিষয়ে তাদের প্রশ্নের সঠিক উত্তর পেতে পারেন এবং জীবন বীমা তাদের কীভাবে সাহায্য করতে পারে সে ব্যাপারে পরিষ্কার ধারণা পান।

রবি থেকে বৃহস্পতিবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত টোল-ফ্রি ০৮০০০০১৬৩৪৪ নম্বরে ডায়াল করে হ্যালো বীমা হটলাইন সেবা পাওয়া যাবে।

এই হটলাইন সেবা চালু প্রসঙ্গে মেটলাইফ বাংলাদেশের মুখ্য নির্বাহী কর্মকর্তা, আলা আহমদ বলেন, “কোভিড-১৯ মহামারিকালে আমরা লক্ষ্য করেছি যে, এখন অনেকেই জীবন বীমার মাধ্যমে তাদের ভবিষ্যত সুরক্ষিত করার ব্যাপারে জানতে আগ্রহী। হ্যালো বীমা টোল ফ্রি হটলাইন সেবার মাধ্যমে এখন সবাই মেটলাইফের সুদীর্ঘ অভিজ্ঞতা ও জ্ঞানের আলোকে জীবন বীমা সম্পর্কিত তথ্য জানতে পারবে যা আগে শুধু মেটলাইফ গ্রাহকরাই পেতেন।”

মেটলাইফের হেড অব বাংলাদেশ, মালয়েশিয়া, নেপাল এবং ভিয়েতনাম, এলেনা বুটারোভা বলেন, “বাংলাদেশ মেটলাইফের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ এবং আমরা এদেশের জনগণের জন্য নিশ্চিন্ত ভবিষ্যত গড়ে তুলতে প্রতিশ্রুতিবদ্ধ। আমরা বিশ্বাস করি যে, সহজেই জীবন বীমা সম্পর্কিত সঠিক তথ্য জানতে পারলে সচেতনভাবে এ ব্যাপারে সিদ্ধান্ত নেয়া সম্ভব হবে। হ্যালো বীমা আমাদের ক্রমবর্ধমান উদ্যোগসমূহের মধ্যে একটি নতুন সংযোজন। এই উদ্যোগসমূহের মধ্যে আরো রয়েছে স্মার্ট কাস্টমার পোর্টাল, সুবিধাজনক প্রিমিয়াম পেমেন্ট চ্যানেল যেমন ইলেকট্রনিক ফান্ড ট্রান্সফার (ইএফটি) এবং 360 হেলথ অ্যাপ যা বাংলাদেশে জুড়ে জীবন বীমা সম্পর্কে সচেতনতা ও আস্থা বৃদ্ধিতে সহায়তা করে চলেছে।”

মেটলাইফ : MetLife, Inc. (NYSE: MET), এর অংগপ্রতিষ্ঠান এবং সহযোগী প্রতিষ্ঠান (“MetLife”), এর সমন্বয়ে বিশে^র অন্যতম একটি আর্থিক সেবা প্রদানকারী কোম্পানি যা তার ব্যক্তি এবং প্রাতিষ্ঠানিক গ্রাহকদের বিমা, এ্যনুইটি, গ্রুপ বিমা ও সম্পদ ব্যবস্থাপনা সেবা প্রদানের মাধ্যমে পরিবর্তনশীল বিশে^র সাথে তাল মিলিয়ে চলতে সাহায্য করে। ১৮৬৮ সালে প্রতিষ্ঠিত মেটলাইফ বিশে^র ৪০ টিরও বেশি দেশে কার্যক্রম পরিচালনা করছে এবং যুক্তরাষ্ট্র, জাপান, লাতিন আমেরিকা, এশিয়া, ইউরোপ ও মধ্যপ্রাচ্যের বাজারে নেতৃস্থানীয় অবস্থানে রয়েছে। ১৯৫২ সালে বাংলাদেশে ব্যবসা প্রতিষ্ঠার মধ্য দিয়ে মেটলাইফ-এর এশিয়া যাত্রা শুরু হয়। বর্তমানে মেটলাইফ বাংলাদেশের সর্ববৃহৎ জীবনবিমা প্রতিষ্ঠান। প্রায় ১০ লক্ষেরও বোশ গ্রাহকের সেবায় নিয়োজিত প্রতিষ্ঠানটি দেশের অন্যতম বৃহৎ আন্তর্জাতীক বীমা প্রতিষ্ঠান। বিস্তারিত তথ্যের জন্য ভিজিট করুন:  www.metlife.com

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

জেলায় জেলায় দুর্ভোগ যাত্রীদের

কক্সবাজারের মরিচ্যা চেকপোস্টে ২ কেজি ওজনের স্বর্ণের গহনাসহ আটক ১

হৃদরোগ ঝুঁকি কমাতে ট্রান্সফ্যাট নিয়ন্ত্রণ প্রবিধানমালা দ্রুত চূড়ান্ত করার দাবি প্রজ্ঞা’র

বগুড়ায় দুই বাসের সংঘর্ষে যুবক নিহত, আহত ৫

বনভূমি দখল করে স্থাপিত রিসোর্টগুলোর বিরুদ্ধে অভিযান চালানো হবে : পরিবেশ ও বনমন্ত্রী

পদ্মা সেতু হওয়ায় বিএনপির মুখে চুনকালি : তথ্যমন্ত্রী

গোবিন্দগঞ্জে ২ কোটি টাকা ব্যায়ে সড়ক পাকাকরণ কাজের উদ্বোধন

শেষ হলো জমজমাট বিজয়ে প্রযুক্তি মেলা

অবিশ্বাস্য দামে দারাজে পাওয়া যাচ্ছে রিয়েলমি স্মার্টফোন

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙচুরের প্রতিবাদে বাংলাদেশ ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সমিতির মানববন্ধন

ব্রেকিং নিউজ :