300X70
বুধবার , ২৯ মার্চ ২০২৩ | ২১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

জেসিআই বাংলাদেশের ইফতার অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ২৯, ২০২৩ ১১:৫৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : আন্তর্জাতিক লিডারশীপ ডেভেলপমেন্ট সংস্থা জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) বাংলাদেশের ইফতার-২০২৩ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার রাজধানীর রেডিসন ব্লুতে এই আয়োজন অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানটিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেসিআই-এর এশিয়া ও পেসিফিকের ভাইস প্রেসিডেন্ট মারি কিতামুরা।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট সিনেটর জিয়াউল হক ভূঁইয়া। অনুষ্ঠানে জেসিআই বাংলাদেশের ন্যাশনাল প্রেসিডেন্ট সিনেটর জিয়াউল হক ভূঁইয়া বলেন, জেসিআই বাংলাদেশ সব সময় সমাজের নানা স্তরের মানুষদের উন্নয়ন ও লিডারশিপ ডেভেলপমেন্ট নিয়ে কাজ করে।

সেই ধারাবাহিকতায় এ বছর রমজান উপলক্ষ্যে ২০০ জন বিশেষ শিশু ও এতিমদের নিয়ে ইফতার করেছি ও তাদের মধ্যে ঈদের শুভেচ্ছা পুরস্কার বিতরণ করেছি। তাদের সঙ্গে আমরা জেসিআই বাংলাদেশ পরিবার দারুণ কিছু মুহূর্ত ভাগ করে নিয়েছি। তিনি আরো বলেন, এবারের জেসিআই বাংলাদেশ ইফতারে ভিন্নতা এনেছে জেসিআই-এর এশিয়া ও পেসিফিকের ভাইস প্রেসিডেন্ট মারি কিতামুরার উপস্থিতি। তিনি বাংলাদেশ আসতে পেরে এবং এই অনুষ্ঠানে উপস্থিত হতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেন।

একইসঙ্গে তিনি জেসিআই বাংলাদেশের কার্যক্রমের ভূয়সী প্রশংসা করেন। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেসিআই বাংলাদেশের ফার্স্ট লেডি ব্যারিস্টার তাজিন নুয়েরী আনোয়ার, জেসিআই বাংলাদেশের ডেপুটি ন্যাশনাল প্রেসিডেন্ট ইমরান কাদির, ইভেন্ট ডিরেক্টর ও জেসিআই বাংলাদেশের ডিজিটাল কমিটি চেয়ারপারসন ফাহিম আহমেদ, চিফ অ্যাডভাইসার ও ন্যাশনাল সেক্রেটারি জেনারেল সিনেটর এম কামরুল ইসলাম চৌধুরি, ইভেন্ট অ্যাডভাইসার ও ন্যাশনাল ট্রেজারার সিনেটর এরফান হক, জেসিআই বাংলাদেশের ন্যাশনাল অফিসার ও লোকাল প্রেসিডেন্টসহ প্রায় সাত শতাধিক সাধারণ সদস্য।

উল্লেখ্য, জুনিয়র চেম্বার ইন্টারন্যাশনাল (জেসিআই) ১৮ থেকে ৪০ বছর বয়সী উদ্যমী তরুণদের একটি সংগঠন। জেসিআই সদরদপ্তর যুক্তরাষ্ট্রের মিসৌরির সেন্ট লুইসে অবস্থিত। ১২০টিরও বেশি দেশে এর কার্যক্রম রয়েছে এবং সারা বিশ্বে সদস্য সংখ্যা দুই লাখের বেশি। বাংলাদেশে বর্তমানে জেসিআই’র ৩৭টি লোকাল চ্যাপ্টার কাজ করছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

অসহ্য গরমে যেভাবে শরীর শীতল রাখে মানুষ ও বিভিন্ন প্রাণী

কিশোরগঞ্জে কর্মী সভায় জাতীয় পার্টির নেতার হার্ট অ্যাটার্কে মৃত্যু

মুক্তিযুদ্ধ হচ্ছে আমাদের প্রেরণা, শক্তি ও চলার পথ-নৌপরিবহন প্রতিমন্ত্রী

প্রধানমন্ত্রীকে স্বাগত জানাতে নেতাকর্মীদের ঢল

সোমবার থেকে বীমা অফিস খোলা

ফসল উৎপাদনের সাফল্য আজ বিশ্বস্বীকৃত : কৃষিমন্ত্রী

জাকিয়া হত্যায় স্বামীসহ ৪ জনের মৃত্যুদণ্ড

৬ অঞ্চলে বয়ে যেতে পারে ৮০ কিমি বেগে ঝড়

‘মায়ের কান্না’র স্মারকটি নিলেই বিতর্কের উর্ধ্বে থাকতেন মার্কিন রাষ্ট্রদূত : তথ্যমন্ত্রী

বাংলাদেশ সৃষ্টিতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের অবদান স্মরণীয় হয়ে থাকবে: প্রধানমন্ত্রী

ব্রেকিং নিউজ :