300X70
শনিবার , ২৮ জানুয়ারি ২০২৩ | ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টঙ্গীতে শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ২৮, ২০২৩ ৩:১৩ অপরাহ্ণ

টঙ্গী(গাজীপুর)প্রতিনিধি : যুব ও ক্রীড়া মন্ত্রণালয় ও ইউনিসেফের যৌথ উদ্যোগে গতকাল বৃহস্পতিবার টঙ্গীর শহীদ আহসান উল্লাহ মাস্টার স্টেডিয়ামে শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতার উদ্বোধন করেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী আলহাজ্ব মো. জাহিদ আহসান রাসেল এমপি।

এ সময় মন্ত্রী বলেন, সারাদেশের অবহেলিত সুবিধাবঞ্চিত শিশু-কিশোরদের নিয়ে ক্রীড়ার উন্নয়নে গ্রামীণ জনগোষ্ঠীকে সম্পৃক্ত করে বিভিন্ন ক্রীড়া ইভেন্ট আয়োজনের লক্ষ্যে ইউনিসেফের সহযোগিতায় প্রথমবারের যুব ও ক্রীড়া মন্ত্রণালয় শিশু কিশোর ক্রীড়া প্রতিযোগিতা আয়োজন করেছে।

এবারকার আয়োজনে ২২টি জেলাকে অন্তর্ভুক্ত করে শিশু কিশোরদের জন্য ৬টি ক্রীড়া ইভেন্ট যূথা ফুটবল, ক্রিকেট, স্কেট বোর্ড, ভলিবল, কাবাডি ও ব্যাডমিন্টন আয়োজন করা হচ্ছে। আগামী বছর থেকে আরো বড় পরিসরে আয়োজন করা হবে।

গাজীপুর সিটি করপোরেশনের মেয়র আসাদুর রহমান কিরণের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের সচিব ড. মহিউদ্দীন আহমেদ, বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের মহাসচিব সৈয়দ শাহেদ রেজা, জিএমপির ডিসি মো. মাহবুব উজ জামান, গাজীপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. আতাউল্ল্যাহ মন্ডল, সফি উদ্দিন সরকার একাডেমি এন্ড কলেজ অধ্যক্ষ মো. মনিরুজ্জামান, সিরাজ উদ্দিন সরকার বিদ্যানিকেতন এন্ড কলেজ অধ্যক্ষ মো. ওয়াদুদুর রহমান, টঙ্গী পাইলট স্কুল এন্ড গার্লস কলেজ অধ্যক্ষ মো. আলা উদ্দিন মিয়া, কলেজ ইনচার্জ মাহবুব উল আলম প্রমুখ।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :