300X70
শুক্রবার , ১৭ সেপ্টেম্বর ২০২১ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

টেকনাফে আটাশ হাজার পিস ইয়াবা ও দেশীয় বন্দুকসহ ডাকাত আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
সেপ্টেম্বর ১৭, ২০২১ ৩:৪৮ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন:
বাংলাদেশ কোস্ট গার্ড স্টেশন টেকনাফ ও স্টেশন হাতিয়া কর্তৃক পৃথক অভিযান পরিচালনা করে টেকনাফে আটাশ হাজার পিস ইয়াবা উদ্ধার এবং হাতিয়ায় দেশীয় একনলা বন্দুক, তাজা গোলা এবং পাইরোটেশনিকসহ একজন ডাকাত সদস্যকে আটক করা হয়।

আজ শুক্রবার (১৭ সেপ্টেম্বর) ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে বিসিজি স্টেশন টেকনাফ কর্তৃক স্টেশন কমান্ডার টেকনাফ লেঃ কমান্ডার এম নাঈম উল হক এর নেতৃতে টেকনাফ এর শাহপরী দ্বীপ জালিয়াপাড়া প্যারাবন সংলগ্ন এলাকায় অভিযান পরিচালনা করে ২৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয়।

অভিযান চলাকালীন সময় উক্ত এলাকায় এক ব্যাক্তির গতিবিধি সন্দেহজনক মনে হলে কোস্ট গার্ড সদস্যরা বাঁশি ও টর্চ লাইটের মাধ্যমে থামার সংকেত দিলে কোস্ট গার্ড সদস্যদের উপস্থিতি বুঝতে পেরে উক্ত ব্যাক্তি বস্তাটি ফেলে দিয়ে প্যাড়াবনের মধ্যে পালিয়ে যায়। পরবর্তীতে, বস্তাটি তল্লাশী করে ২৮ হাজার পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করা হয় এবং জব্দকৃত ইয়াবা আইনানুগ ব্যবস্থা গ্রহণের জন্য টেকনাফ মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

অপরদিকে, গতকাল বৃহস্পতিবার (১৬ সেপ্টেম্বর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে নোয়াখালী জেলার হাতিয়া উপজেলাধীন মেঘনা নদী সংলগ্ন নিঝুমদ্বীপ সিডিএফসি বাজার এলাকায় একটি বিশেষ অভিযান পরিচালনা করে কুখ্যাত ডাকাত হাসান বাহিনীর প্রধান ডাকাত হাসান (৩৫) কে ১টি দেশীয় একনলা বন্দুক, ২টি তাজা গোলা এবং ৪টি অবৈধ পাইরোটেকনিকসহ আটক করা হয়।

অভিযান চলাকালীন সময় কোস্ট গার্ড সদস্যরা ডাকাতের আস্তানা ঘিরে ফেলে এবং উক্ত আস্তানা থেকে কুখ্যাত ডাকাত হাসান (৩৫) কে আটক করতে সক্ষম হয়। আটককৃত ডাকাত হাসান নোয়াখালী জেলার হাতিয়া উপজেলাধীন মদিনা গ্রামের মোঃ সফিউল্লার ছেলে।

পরবর্তীতে আটককৃত ডাকাত, উদ্ধারকৃত অস্ত্র, গোলো এবং পাইরোটেকনিক হাতিয়া থানায় হস্তান্তর কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে। বাংলাদেশ কোস্ট গার্ড এর আওতাভুক্ত এলাকা সমূহে আইনশৃঙ্খলা নিয়ন্ত্রণ, জননিরাপত্তার পাশাপাশি বনদস্যুতা, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ ও ডাকাতি দমনে কোস্ট গার্ডের নিয়মিত অভিযান অব্যাহত আছে এবং ভবিষ্যতেও থাকবে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :