300X70
রবিবার , ১৬ মে ২০২১ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডিজিটাল নিরাপত্তা আইনে কোম্পানীগঞ্জের আ.লীগের ১১ নেতার বিরুদ্ধে মামলা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মে ১৬, ২০২১ ১১:১৭ অপরাহ্ণ

প্রতিনিধি, নোয়াখালী: নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলা আওয়ামী লীগের ১১ নেতার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা দায়ের করেছে মির্জা কাদেররের অনুসারী স্বেচ্ছাসেবকলীগ নেতা।

গতকাল শনিবার মির্জা অনুসারী বসুরহাট পৌরসভা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক রাতে মো. হামিদ উল্যাহ হামিদ বাদী হয়ে কোম্পানীগঞ্জ থানায় এই মামলা দায়ের করেন।

রোববার (১৬ মে) সন্ধ্যায় কোম্পানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মীর জাহেদুল হক রনি এ তথ্য নিশ্চিত করেন।

মামলায় জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ও কোম্পানীগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান মিজানুর রহমান বাদলকে প্রধান আসামি করে ১১ জনের নামে এ মামলা দায়ের করা হয়।

এ মামলায় আরো আসামি করা হয়েছে, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা খিজির হায়াত খান, জেলা পরিষদ সদস্য আক্রাম উদ্দিন চৌধুরী সবুজ, উপজেলা ভাইস চেয়ারম্যান আজম পাশা চৌধুরী রুমেল, উপজেলা আওয়ামী লীগের মুখপাত্র মাহবুবুর রশিদ মঞ্জু, সাবেক ছাত্রলীগ নেতা হাসিব আহসান আলাল, চরকাঁকড়া ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহবুবুর রহমান আরিফ, উপজেলা ছাত্রলীগের সাবেক সভাপতি জায়েদল হক কচি, মুছাপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলাম চৌধুরী শাহীন বাদল অনুসারী সক্রিয় নেতাদের আসামি করা হয়েছে।

ওসি রনি বলেন, বাদীর অভিযোগটি আমলে নিয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হিসেবে রুজু করা হয়েছে ।

মামলা সূত্রে জানা গেছে, গতকাল শনিবার দুপুরে সাবেক উপজেলা চেয়ারম্যান মিজানুর রহমান বাদল ফেসবুক লাইভে দুই শতাধিক নেতাকর্মীর সামনে ঘোষণা করেন, মেয়র আবদুল কাদের মির্জা ও তার অনুসারীদের যেখানেই পাওয়া যাবে সেখানেই মারধরসহ প্রতিরোধ করা হবে। এতে বাদীর নেতা কাদের মির্জার মান ক্ষুণ্ন ও তার অনুসারীদের মধ্যে আতঙ্ক বিরাজের অভিযোগ তুলে মামলাটি দায়ের করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :