300X70
বুধবার , ২২ ডিসেম্বর ২০২১ | ১লা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড জয়ে রূপায়ণ সিটি উত্তরাকে শুভেচ্ছা জানালো এশিয়াটিক মাইন্ডশেয়ার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ২২, ২০২১ ৮:৩৬ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : রাজধানীর লা মেরিডিয়েন-এ অনুষ্ঠিত ৫ম ডিজিটাল মার্কেটিং অ্যাওয়ার্ড প্রোগ্রামে পুরস্কার জিতে নিয়েছে রূপায়ণ সিটি উত্তরা-এর জন্য এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড-এর দারুণ একটি ক্যাম্পেইন। গতকাল মঙ্গলবার (২১ ডিসেম্বর) এ উপলক্ষ্যে এশিয়াটিক মাইন্ডশেয়ার-এর পক্ষ থেকে রূপায়ণ-এর অফিসে শুভেচ্ছা বিনিময় করা হয়।

২০১৭ সাল থেকে বাংলাদেশ ব্র‍্যান্ড ফোরাম ডিজিটাল মার্কেটিং জগতে দেশের সেরা কাজগুলোকে পুরস্কৃত করতে ও সম্মান জানাতে এই অনুষ্ঠানের আয়োজন করে আসছে। এই অ্যাওয়ার্ড অনুষ্ঠানের ৫ম আসরে মোট ১৮টি ক্যাটেগরিতে ডিজিটাল কম্যুনিকেশন ও ব্র্যান্ডিংয়ের কাজগুলোর ওপর পুরস্কার প্রদান করা হয়।

‘বেস্ট ইউজ অফ ডাটা অ্যান্ড অ্যানালিটিকস’ ক্যাটেগরিতে সিলভার অ্যাওয়ার্ড জিতে নেয় রূপায়ণ সিটি উত্তরা-এর জন্য করা মাইন্ডশেয়ার-এর ‘ডাটা ওর্থ মিলিয়নস’ ক্যাম্পেইন।

মাইন্ডশেয়ার-এর এই রিমার্কেটিং ক্যাম্পেইনটি রূপায়ণ সিটি উত্তরা’র অঙ্গনে ভবিষ্যৎ ক্রেতাদের যাত্রা নিশ্চিত করেছে, যাতে তারা নিজে সেখানকার জীবনযাত্রা দেখে তাদের পছন্দের বাড়িটি কিনতে পারেন।

শুভেচ্ছা বিনিময়ের সময় কেক কাটেন রূপায়ণ গ্রুপ-এর ভাইস চেয়ারম্যান মাহির আলী খান রাতুল। তখন সেখানে রূপায়ণ গ্রুপ-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন চেয়ারম্যান লিয়াকত আলী খান মুকুল, উপদেষ্টা ক্যাপ্টেন (অবঃ) পি. জে. উল্লাহ, উপদেষ্টা ব্রিগেডিয়ার জেনারেল (অবঃ) আহসান হাবিব; রূপায়ণ ডিজাইন এন্ড স্টুডিও-এর চেয়ারম্যান সাবরিনা রশীদ নোভা এবং রাতুল প্রোপার্টিজ লিমিটেড-এর ম্যানেজিং ডিরেক্টর নওরীন জাহান মিতুল।

সেই সাথে অনলাইনে যুক্ত ছিলেন রূপায়ণ সিটি উত্তরা’র ডেপুটি ম্যানেজিং ডিরেক্টর এম. মাহবুবুর রহমান। এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড-এর পক্ষ থেকে উপস্থিত ছিলেন গ্রুপ এম-এর ম্যানেজিং ডিরেক্টর মোর্শেদ আলম এবং মাইন্ডশেয়ার-এর এক্সিকিউটিভ ডিরেক্টর তাসনুভা আহমেদ টিনা।

আস্থা ও সহযোগিতার জন্য এশিয়াটিক মাইন্ডশেয়ার লিমিটেড রূপায়ণ সিটি-এর প্রতি কৃতজ্ঞ।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :