300X70
রবিবার , ১৮ এপ্রিল ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ডেমরা, নারায়ণগঞ্জ ও কেরানীগঞ্জ থেকে ৫৮ জুয়াড়ি গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ১৮, ২০২১ ১১:৫৪ অপরাহ্ণ

ওমর ফারুক রুবেল, নারায়ণগঞ্জ: রাজধানীর ডেমরা, নারায়ণগঞ্জ সদর ও কেরানীগঞ্জ থেকে ৫৮ জুয়াড়ি গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর পৃথক আভিযানিক দল।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। র‌্যাব নিয়মিত জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, অস্ত্রধারী অপরাধী, মাদক, ছিনতাইকারীসহ কেসিনোর (জুয়াড়ি) বিরুদ্ধে অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় আজ রোববার (১৮ এপ্রিল) দুপুর ২ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার ডেমরা থানাধীন সারুলিয়া এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ৫ জন জুয়ারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে শফিকুল ইসলাম (৩৮), আল আমিন (২৬), শাহজালাল (২৩), সিরাজুল ইসলাম (৩২) ও একরাম হোসেন (৩৯)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ১০৪ জুয়া খেলার কার্ড, ৬টি মোবাইল ও নগদ ১ হাজার ৭শ’ টাকা উদ্ধার করা হয় এবং গতকাল শনিবার (১৭ এপ্রিল) রাত ১০ টার দিকে ওই আভিযানিক দল নারায়ণগঞ্জ জেলার নারায়ণগঞ্জ সদর থানাধীন গুদারাঘাট টানবাজার এলাকায় অপর একটি অভিযান চালিয়ে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ২২ জন জুয়ারীকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতরা হচ্ছে সর্বজিৎ সাহা (৪৩), আলমগীর (৫৬), কৃষ্ণ রায় (৪২), লিটন কুমার রায় (৪৬), কমল @ বাবু (৩২), এনামুল (৩২), হাসান জামান (৪৭), নজরুল (৪৫), রিপন কুমার সাহা (৪৫), লক্ষন সাহা (৩০), হাফিজুর রহমান (৩৮), সোলায়মান (৩৪), তাপস কুমার শীল (৪৭), শুক্কুর মিয়া (৪৯), শ্যামল বৈদ্য (৪২), আবু সাবেদ প্রিন্স (৩০), জলিল খান (৫৭), রুবেল (৩৪), রুস্তম (৫৬), মনির হোসেন (৪১), জীবন কুমার সাহা (৪৪) ও রিপন সাহা (৪৭)। এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৩১২ পিস জুয়া খেলার কার্ড, ২৯টি মোবাইল ও নগদ ২ লক্ষ ৩১ হাজার ২শ’ টাকা উদ্ধার করা হয়।

এছাড়া গতকাল শনিবার (১৭ এপ্রিল) রাত পৌঁনে ১০ টা থেকে ১১ টা পর্যন্ত র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন গোলাম বাজার ও একই থানাধীন কালিগঞ্জ বাজার এলাকায় দুইটি পৃথক অভিযান চালিয়ে টেলিভিশনে সম্প্রচারিত আইপিএল খেলার উপর টাকা দিয়ে জুয়া খেলা অবস্থায় ও জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ২০ জুয়ারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে মাইনুদ্দিন (৪৬), রাকিব (৩০), মিরাজ (৩৫), আনোয়ার হোসেন (৪০), রাসেল (৩০), আক্তার শিকদার (৪০), রুবেল (২৩), সজিব বেপারী (২৪), শহিদ (৩৫), রমজান শেখ (২৫), আনিস ফকির (৪৬), শাহীন (৪২), শাহীন (৩৪), মোকছেদ বেপারী (৫০), খবির উদ্দিন (৫০), কবির হোসেন (৪০), ইয়াকুব আলী (৪৪), মোহাম্মদ আলী ভূইয়া (৬০), রিয়াজ দফাদার (৪০) ও স্বপন খান (৪৫)।

এসময় তাদের নিকট থেকে ১টি টেলিভিশন, ১টি রিমোর্ট, ১টি মনিটর খোলা অবস্থায় ১৫৬ পিস জুয়া খেলার কার্ড, ২২টি মোবাইল ও নগদ ৭৯ হাজার ৬শ’ ৩০ টাকা উদ্ধার করা হয়।

এছাড়াও একইদিন রাত সোয় ১১টার দিকে র‌্যাব-১০ এর অপর একটি আভিযানিক দল ঢাকা জেলার কেরানীগঞ্জ মডেল থানাধীন জিনজিরা আটাপট্টি রোড এলাকায় অপর একটি অভিযান চালিয়ে জুয়ার আসর হতে জুয়া খেলা অবস্থায় ১১ জন জুয়ারীকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃতরা হচ্ছে ইয়াসিন @বাবু (২৩), এ্যানি খনদকার (২৯), আল আমিন (২৫), রাসেল (৩৩), ওমর আলী মোল্লা (২৭), নিপু বর্মণ (১৮), মেজবাহ উদ্দিন (৬০) ও কামাল সরদার (২৮), বিল্লাল হোসেন (২৪), ওহিদুল মাতব্বর(৩২) ও আঃ জব্বার (২৮)।

এসময় তাদের নিকট থেকে খোলা অবস্থায় ৪৬৮ পিস জুয়া খেলার কার্ড, ১০টি মোবাইল ও নগদ ২৪ হাজার ১শ’ ৬০ টাকা উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, গ্রেফতারকৃত ব্যক্তিরা পেশাদার জুয়াড়ি। তারা দীর্ঘদিন যাবৎ একে অন্যের সাথে জুয়া খেলে সমাজে বিশৃঙ্খলা সৃষ্টি করছে এবং জুয়া খেলার মাধ্যমে নিজেদের সর্বস্ব হারাচ্ছে।

গ্রেফতারকৃতদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

আরও অগ্রসর হলো নিম্নচাপ, উপকূলে প্রভাব পড়তে পারে আজ

ডিএনসিসির মোবাইল কোর্টে ৩৩টি মামলায় ৩ লক্ষ ৮৮ হাজার টাকা জরিমানা আদায়

মনিজা রহমান স্কুল অ্যান্ড কলেজের ভিত্তিপ্রস্তর স্থাপন করলেন সাঈদ খোকন

ডেঙ্গুতে একদিনে ১৪ মৃত্যু,হাসপাতালে ভর্তি১৫৯৪

সবজির বাড়তি দাম, নির্বাচন-হরতাল-অবরোধকে দুষছেন ব্যবসায়ীরা

পররাষ্ট্রমন্ত্রী ড. মোমেনের সাথে চেক প্রজাতন্ত্রের পররাষ্ট্রমন্ত্রীর দ্বিপাক্ষিক বৈঠক

বিমানের জেদ্দা থেকে ১৮ সেপ্টেম্বর চার্টার্ড ফ্লাইট

বিএসপিএ কর্তৃক বিশেষ সম্মাননা পেলেন জাতীয় পুরুষ্কার প্রাপ্ত ফুটবলার আব্দুল গাফফার

মালয়েশিয়ায় পাচারকালে সাগরে ৫৭ রোহিঙ্গা উদ্ধার

পূজার কেনাকাটায় বিকাশ পেমেন্টে ২০% পর্যন্ত ক্যাশব্যাক

ব্রেকিং নিউজ :