300X70
রবিবার , ৯ জানুয়ারি ২০২২ | ২৪শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকার ওয়ারীতে যমুনা ইলেকট্রনিক্স এর নতুন শোরুম উদ্বোধন

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
জানুয়ারি ৯, ২০২২ ৮:৩২ অপরাহ্ণ

অর্থনৈতিক প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: সম্প্রতি এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে যমুনা ইলেকট্রনিক্স এন্ড অটোমোবাইলস লিমিটেড এর নতুন শোরুম উদ্বোধন হয়ে গেল।

উক্ত অনুষ্ঠানে মার্কেটিং ডিরেক্টর জনাব সেলিম উল্যা সেলিম এবং হেড অব সেলস মোঃ মশারফ হোসাইন রাজীব ফিতা কেটে শোরুম উদ্বোধন করেন। ক্রেতাদের আকৃষ্ট করতে ১০% ফ্ল্যাট ডিস্কাউন্ট চলবে পুরো মাস ব্যাপী যমুনা ইলেকট্রনিক্স এর সকল হোম অ্যাপ্লায়েন্স পণ্যে। এছাড়া লটারিতে ৩০০% পর্যন্ত ক্যাশ ভাউচার পাওয়ার সুবর্ণ সুযোগ। এছাড়াও মোটরসাইকেল প্রেমীদের কথা মাথায় রেখে পেগাসাস মোটরসাইকেল এ ২০৫০০ টাকা পর্যন্ত নগদ মূল্য ছাড়। এসব কথা বলেন হেড অব সেলস মোঃ মশারফ হোসাইন রাজীব।

মার্কেটিং ডিরেক্টর জনাব সেলিম উল্যা সেলিম বলেন, ক্রেতাদের আকৃষ্ট করতে যমুনা সবসময় পণ্যের মান এবং নতুন নতুন অফার নিয়ে কাজ করে যাচ্ছে। সামনের দিনে আরও নতুন ও উপডেটেড ফিয়েচার নিয়ে আমাদের পণ্য বাজারজাত করতে যাচ্ছে। খুব শিগ্রি তা আমাদের যমুনা প্লাজাগুলোতে ক্রেতারা দেখতে পারবেন।

প্রথম দিনেই ক্রেতাদের ভির ছিল দেখার মত। স্থানীয় গণ্যমান্য ব্যক্তিদের নিয়ে দুয়ামাহফিল এর মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করা হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :