300X70
মঙ্গলবার , ২৭ এপ্রিল ২০২১ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ঢাকার কদমতলীতে দুধর্ষ কিশোর গ্যাং লিডার কাইল্লা মুরাদ ও বাঘা রাজু অস্ত্রসহ গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
এপ্রিল ২৭, ২০২১ ১২:৫৭ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানী ঢাকার কদমতলী হতে দুধর্ষ কিশোর গ্যাং লিডার কাইল্লা মুরাদ ও বাঘা রাজু অস্ত্রসহ গ্রেফতার করেছে র‌্যাব-১০ এর আভিযানিক দল।

র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সাবির্ক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে থাকে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, মাদক ব্যবসায়ী এবং খুন, অপহরনসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় গত রোববার (২৫ এপ্রিল) রাত সাড়ে ১০ টার দিকে র‌্যাব-১০ এর একটি আভিযানিক দল রাজধানী ঢাকার কদমতলী থানাধীন পাটেরবাগ ইতালি মার্কেট এলাকায় একটি বিশেষ অভিযান চালিয়ে দুধর্ষ আসামী কিশোর গ্যাং লিডার কাইল্লা মুরাদ (২১) ও বাঘা রাজু (২৪) কে ১টি শুটার গান, ১টি চাপাতিসহ গ্রেফতার করে। এসময় তাদের নিকট থেকে ১টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

ওই দু’জন নামে ডিএমপি’র কদমতলী থানার মামলা নং- ৬৩, তারিখ- ২৪/০৪/২০২১ ইং, ধারা- ১৪৩/৩২৩/৩২৬/৩০৭/৫০৬/১১৪ পেনাল কোড মামলার আসামী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, অত্র মামলার বাদী আবুল হাসানের ছেলে আমিনুল ইসলাম ডালিম(৩২) কদমতলী থানাধীন পাটের বাগ ইতালি মার্কেটের ইন্টারনেট ব্যবসায়ী। গত ২২ এপ্রিল রাত পৌঁনে ৮টার দিকে পূর্ব বিরোধের জের ধরে আমিনুল ইসলাম ডালিমকে ধৃত কাইল্লা মুরাদ (২১), বাঘা রাজু(২৪) ও অন্যান্য সন্ত্রাসীরা ইতালি মাকের্টের সামনে ধারালো অস্ত্র ও চাপাতি দিয়ে কুপিয়ে গুরুতর জখম করে।

পরবর্তীতে আমিনুল ইসলাম ডালিমকে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। ধৃত আসামীরা আরো জানায় যে তারা কদমতলী থানার মুরাদপুর ও পাটেরবাগ এলাকায় তাদের কিশোর গ্যাং বাহিনী রয়েছে।

উক্ত এলাকায় তারা দীর্ঘদিন যাবৎ চুরি, ছিনতাই, মারামারি ও চাঁদাবাজি করে আসছে। যদিও তারা কিশোর গ্যাং এর সদস্য কিন্তু তাদের অধিকাংশের বয়স ২০ থেকে ২৫ বৎসরের মধ্যে। উক্ত ঘটনাটি প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় ব্যাপক চাঞ্চল্যের সৃষ্টি করে।

গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে কদমতলী থানায় আরো একটি পৃথক মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :