300X70
শুক্রবার , ১২ মার্চ ২০২১ | ২৮শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

তেজতুরী বাজারে সাড়ে ৪ হাজার পিস ইয়াবাসহ ২জন গ্রেফতার

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
মার্চ ১২, ২০২১ ৫:২৪ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক: রাজধানীর তেজগাঁও তেজতুরী বাজার এলাকা হতে ৪ হাজার ৬শ’ পিস ইয়াবাসহ দুই মাদককারবারিকেকে গ্রেফতার করেছে র‌্যাব-এর একটি চৌকস দল।

সমাজে মাদকের ভয়াল থাবার বিস্তার রোধকল্পে মাদক বিরোধী অভিযানে অন্যান্য আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর পাশাপাশি র‌্যাব নিয়মিত আভিযানিক কার্যক্রমের মাধ্যমে মাদকের চোরাচালান, চোরাকারবারী, চোরাচালানের রুট, মাদকস্পট, মাদকদ্রব্য মজুদকারী ও বাজারজাতকারীদের চিহ্নিত করে তাদের গ্রেফতারসহ আইনানুগ ব্যবস্থা গ্রহণ করে যাচ্ছে। র‌্যাব-২ সব সময়ই মাদকের বিরুদ্ধে বলিষ্ঠ অবদান রেখে চলেছে।

র‌্যাব-২ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারে যে, রাজধানী ঢাকার তেজগাঁও থানাধীন পূর্ব তেজতুরী বাজারস্থ এলাকায় কতিপয় মাদক ব্যবসায়ী অবৈধ মাদকদ্রব্য ইয়াবা নিজেদের হেফাজতে রেখে ক্রয়-বিক্রয়ের জন্য অবস্থান করছে। উক্ত সংবাদের ভিত্তিতে গতকাল বৃহস্পতিবার (১১ মার্চ) সৌনে ৪টার দিকে র‌্যাব-২ এর আভিযানিক দল রাজধানীর তেজগাঁও থানাধীনপূর্ব তেজতুরী বাজারস্থ সিয়াম টাওয়ারের এর সামনে পাকা রাস্তার উপর উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে কৌশলে পালানোর চেষ্টা কালেক মোঃ মজনু মিয়া (৩৮), স্বপন মিয়া (৩৫) দ্বয়কে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত আসামীদের ইয়াবার সংক্রান্ত বিষয়ে জিজ্ঞাসাবাদ করলে প্রথমে তারা অস্বীকার করে। পরবর্তীতে তাদের দেহ ও সাথে থাকা শপিং ব্যাগ তল্লাশী করে ৪ হজার ৬শ’ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়, যার আনুমানিক মূল্য ১৩ লক্ষ ৮০ হাজার টাকা।

ধৃত আসামীদ্বয়কে জিজ্ঞাসাবাদে জানায়, তারা একটি সংঘবদ্ধ মাদক ব্যবসায়ী চক্রের সক্রিয় সদস্য। তারা দীর্ঘ দিন যাবত পরশ পর যোগসাজসে কক্সবাজার জেলার সীমান্তবর্তী এলাকা হতে মাদকদ্রব্য সংগ্রহ করে পরবর্তীতে বিভিন্ন কৌশলে ঢাকাসহ আশে পাশে এলাকায় মাদক ব্যবসায়ী ও মদক সেবনকারীদের নিকট বিক্রয় করে আসছে। আসামীদের থেকে প্রাপ্ত গুরুত্বপূর্ণ তথ্য যাচাই বাচাই করে ভবিষ্যতে র‌্যাব-২ এ ধরনের মাদক বিরোধী অভিযান অব্যাহত রাখবে।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

শহিদ নূর হোসেন দিবস আজ  

মাইক্রোসফটের সাথে ব্র্যাক ব্যাংকের চুক্তি সই

ট্রাফিক ও অপরাধ কমাতে একসাথে কাজ করবে ডিএনসিসি ও ডিএমপি

সোনারগাঁয়ে সনমান্দী ইউনিয়নে ক্ষুদ্র ও প্রান্তিক চাষীদের মাঝে বিনা মূল্যে বীজ ও সার বিতরণ

রমজানে দ্রব্যমূল্য মানুষের ক্রয়ক্ষমতার মধ্যে রাখতে সরকারের সর্বাত্মক প্রচেষ্টা রয়েছে : সমাজকল্যাণ মন্ত্রী

চার ফুট উচ্চতার জলোচ্ছ্বাসে প্লাবিত হতে পারে উপকূল

টেকনিক্যাল স্ট্র্যাটেজিক পার্টনার হুয়াওয়েকে অ্যাওয়ার্ড দিলো বিকাশ

রাজশাহী থেকে সব রুটের বাস চলাচল বন্ধ

মানব স্বাস্থ্যের জন্য ভারসাম্যপূর্ণ পরিবেশ অত্যন্ত গুরুত্বপূর্ণ : পরিবেশমন্ত্রী

নওহাটায় মোটরসাইকেল ও ইলেকট্রনিক্স পন্যের শো-রুমের উদ্বোধন

ব্রেকিং নিউজ :