300X70
শনিবার , ৮ অক্টোবর ২০২২ | ২৬শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

ত্রিদেশীয় সিরিজে কিউইদের বিপক্ষে টস হেরে ফিল্ডিংয়ে পাকিস্তান

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৮, ২০২২ ১২:১৯ অপরাহ্ণ

স্পোর্টস ডেস্ক: বিশ্বকাপের আগে নিজেদের ঝালাই করার মিশনে ত্রিদেশীয় সিরিজের আয়োজন করে নিউজিল্যান্ড ক্রিকেট বোর্ড। যেখানে অন্য দু’দল পাকিস্তান ও বাংলাদেশ। গতকাল উদ্বোধনী ম্যাচে বাংলাদেশকে পরাজিত করে পাকিস্তান। আজ দ্বিতীয় ম্যাচে স্বাগতিক নিউজিল্যান্ডের মুখোমুখি হয়েছে বাবররা। যেখানে টস হেরে ফিল্ডিং করতে নামবে তারা।

শনিবার (৮ অক্টোবর) ক্রাইস্টচার্চে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ১২টায়। সরাসরি দেখাবে টি-স্পোর্টস ও পিটিভি।

পাকিস্তান বাংলাদেশের বিপক্ষে ম্যাচের একাদশ ধরে রেখেছে। নিউজিল্যান্ড তাদের একাদশ সাজিয়েছে চার পেসার ও দুই স্পিনার দিয়ে।

পাকিস্তান ঘরের মাঠে ইংল্যান্ডের বিপক্ষে সাত ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খোয়ালেও ত্রিদেশীয় সিরিজের প্রথমটিতে বাংলাদেশের বিপক্ষে জয় তুলে নেয়। ব্যাট হাতে বরাবরের মতোই ফর্মে রয়েছেন উইকেটরক্ষক ব্যাটার মোহাম্মদ রিজওয়ান।

অন্যদিকে গত টি-টোয়েন্টি বিশ্বকাপের পর থেকে এখন পর্যন্ত ১৩ টি-টোয়েন্টি খেলেছে নিউজিল্যান্ড। এর মধ্যে ৯ ম্যাচে জয় ও ৪টিতে হেরেছে তারা। গত জুলাইয়ে ইউরোপ সফরে আয়ারল্যান্ড-স্কটল্যান্ড ও নেদারল্যান্ডসের বিপক্ষে টানা সাত টি-টোয়েন্টি জিতেছে কিউইরা।

এখন পর্যন্ত টি-টোয়েন্টিতে ২৫ ম্যাচে মুখোমুখি হয়েছে নিউজিল্যান্ড ও পাকিস্তান। এর মধ্যে নিউজিল্যান্ডের জয় ১০টিতে। আর পাকিস্তানের জয় ১৫টিতে। গত টি-টোয়েন্টি বিশ্বকাপে শেষ দেখা হয়েছিলো নিউজিল্যান্ড ও পাকিস্তানের। সে ম্যাচ ৫ উইকেটে জিতে নেয় পাকিস্তান।

পাকিস্তান স্কোয়াড
বাবর আজম (অধিনায়ক), মোহাম্মদ রিজওয়ান, শান মাসুদ, ইফতিখার আহমেদ, শাদাব খান, হায়দার আলী, আসিফ আলী, মোহাম্মদ নেওয়াজ, মোহাম্মদ ওয়াসিম, হারিস রউফ, শাহনেওয়াজ দাহানি।

নিউজিল্যান্ড স্কোয়াড
ডেভন কনওয়ে, ফিন অ্যালান, কেন উইলিয়ামসন (অধিনায়ক), গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জেমস নিশাম, মিচেল ব্রেকওয়েল, ইস সোধি, টিম সাউদি, ট্রেন্ট বোল্ট ও ব্লেইর টিকনার।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :