300X70
সোমবার , ২৭ ফেব্রুয়ারি ২০২৩ | ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিণ কেরাণীগঞ্জের পাসপোর্ট অফিসে ১৪ দালালের কারাদন্ড, ১ জনকে জরিমানা

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ফেব্রুয়ারি ২৭, ২০২৩ ১:১৮ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন : প্রতিষ্ঠালগ্ন থেকেই র‌্যাব দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষে সবধরনের অপরাধীকে আটক করে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে আসছে। এছাড়া প্রতারণা ও জালিয়াতি দমন র‌্যাবের একটি গুরূত্বপূর্ণ ও চলমান অভিযান। র‌্যাবের এই অভিযান দেশের সকল মহলে প্রশংসিত হয়েছে ।

এরই ধারাবাহিকতায় রোববার (২৬ ফেব্রুয়ারি) র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ মাজহারুল ইসলাম ও র‌্যাব-১০ এর সমন্বয়ে একটি আভিযানিক দল ঢাকার দক্ষিণ কেরাণীগঞ্জ আঞ্চলিক পাসপোর্ট অফিস যাত্রাবাড়ী, দক্ষিণ কেরাণীগঞ্জের পাসপোর্ট অফিসের দালাল চক্রের বিরুদ্ধে ভ্রাম্যমাণ আদালত কার্যক্রম পরিচালনা করে।

এসময় উক্ত ভ্রাম্যমাণ আদালত দক্ষিন কেরাণীগঞ্জের আঞ্চলিক পাসপোর্ট অফিসে আগত সাধারণ মানুষকে বিভিন্ন প্রকার হয়রানি ও প্রতারণা করার অপরাধে দালাল চক্রের ১৫ জনকে আটক করে।

যার মধ্যে ওবাইদুইল (৩৮), পলাশ (৪০), ইব্রাহিম (৩২), মোঃ রিপন (২৪), রওশন (৪৮), দিলদার (৫৮), শ্রী গবীন্দ (৩৫), মোঃ হবিবুর (৩৩), লিটন (৩৮) ও জাহিদুল (৩৪) নামের ১০ জনকে ১৫দিন করে এবং মোঃ নাসির(৫৪), মনির (২৮), ফয়সাল (৩৮) ও হাসমত (৪০) নামের ০৪ জনকে ৩০দিন করে বিনাশ্রম কারাদন্ড প্রদান করেন ও জাকারিয়া নামের এক জনের নিকট হতে ২০০ টাকা জরিমানা আদায় করেন। কারাদন্ড প্রাপ্ত আসামীদেরকে বিজ্ঞ ম্যাজিস্ট্রেট এর আদেশক্রমে ঢাকা কেন্দ্রীয় কারাগার, কেরানীগঞ্জে প্রেরণ করা হয়েছে।

প্রাথমিক অনুসন্ধানে জানা যায় যে, বেশ কিছুদিন যাবৎ এই অসাধু দালালরা দক্ষিন কেরাণীগঞ্জের আঞ্চলিক পাসপোর্ট অফিসে আগত সাধারন মানুষকে নানাভাবে হয়রানিসহ বিভিন্ন প্রকার প্রতারণার মাধ্যমে তাদের নিকট হতে অর্থ হাতিয়ে আসছিল।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :