300X70
মঙ্গলবার , ৬ অক্টোবর ২০২০ | ২রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষিন কেরানীগঞ্জ ও সোনারগাঁও থেকে ইয়াবাসহ ২ জন আটক

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৬, ২০২০ ৭:০৭ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক : র‌্যাব-১০ এর পৃথক অভিযানে দক্ষিন কেরানীগঞ্জ ও সোনারগাঁও থানা এলাকা থেকে ইয়াবাসহ দুইজনকে গ্রেফতার করেছে।

র‌্যাব-১০ এর পাঠানো এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, গত ০৫/১০/২০২০ খ্রিঃ তারিখ অনুমান ২০.০৫ ঘটিকার সময় র‌্যাব-১০ এর উপ-অধিনায়ক মেজর শাহরিয়ার জিয়াউর রহমান, পিএসসি ও স্কোয়াড কমান্ডার এএসপি মোঃ রাকিবুল হাসান এর নেতৃত্বে ঢাকা জেলার দক্ষিণ কেরানীগঞ্জ থানাধীন দোলেশ্বর মধ্য পাড়া এলাকায় অভিযান চালিয়ে সজিব মিয়া (২৫), পিতা- তোঁতা মিয়া, সাং- দোলেশ্বর (মধ্যপাড়া), থানা- দক্ষিণ কেরানীগঞ্জ, জেলা- ঢাকা নামের ১ জনকে ১৩৫ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেছে। এসময় তার নিকট থেকে ১টি মোবাইল ও ২,৭৫০/- টাকা উদ্ধার করা হয়।
এরআগে বিকাল ৪টার দিকে সিপিসি-১, র‌্যাব-১০ এর কোম্পানি কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার সাইফুর রহমান ও স্কোয়াড কমান্ডার সহকারী পুলিশ সুপার শহীদুল হক মুন্সির নেতৃত্বে নারায়ণগঞ্জের সোনারগাঁও থানাধীন কাঁচপুর, সোনাপুর এলাকায় অভিযান চালিয়ে জসিম মৃধা (৩৭), পিতা- মৃত আব্দুর জব্বার মৃধা, সাং- রামপুর, থানা- মির্জাগঞ্জ, জেলা- পটুয়াখালী নামের ১ জনকে ৭৪ পিস ইয়াবা ট্যাবলেটসহ গ্রেফতার করেন। এসময় তার নিকট থেকে ১ টি মোবাইল জব্দ করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় গ্রেফতাকৃ ব্যক্তিরা পেশাদার মাদক ব্যবসায়ী। তারা দীর্ঘদিন যাবৎ দক্ষিন কেরানীগঞ্জ ও সোনারগাঁও থানা এলাকাসহ আশেপাশের এলাকায় মাদক ব্যবসা চালিয়ে আসছিল।
গ্রেফতারকৃত ব্যক্তিদের বিরুদ্ধে সংশ্লিষ্ট থানায় মামলা রুজু করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :