300X70
বৃহস্পতিবার , ১৭ ডিসেম্বর ২০২০ | ২৫শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দক্ষ জনশক্তি তৈরীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় কার্যকর ভুমিকা রাখবে’

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
ডিসেম্বর ১৭, ২০২০ ৯:৫১ অপরাহ্ণ

উদ্বোধন অনুষ্ঠানে বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত

এম এ মান্নান, লালমনিরহাট: বিমান বাহিনী প্রধান এয়ার চীফ মার্শাল মাসিহুজ্জামান সেরনিয়াবাত বলেছেন, দক্ষ জনশক্তি তৈরীতে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় কার্যকর ভুমিকা রাখবে। দেশের যুবক শ্রেনীকে দক্ষ ও কম্পিউটার জ্ঞান সমৃদ্ব করে অ্যাভিয়েশনের ধারায় নিয়ে আসতে পারলে বাংলাদেশের জন্য পুরো বিশ্ব খুলে যাবে।

আজ বৃহস্পতিবার দুপুরে লালমনিরহাট বিমান বন্দর সংলগ্ন এলাকায় বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ^বিদ্যালয়ের অস্থায়ী ক্যাম্পাসের ভিত্তিপ্রস্থর স্থাপনকালে তিনি এসব কথা বলেন।

এ সময় বিশ্ববিদ্যালয়ের প্রতিষ্ঠাতা ভিসি এয়ার ভাই সমার্শাল এ এইচ এম ফজলুল হকসহ বিমান বাহিনী ও জেলাপ্রশাসনের উর্ধ্বতন কর্মকর্তাগন উপস্থিত ছিলেন। ২০১৯ সালের ২৮ ফেব্রুয়ারী জাতীয় সংসদে বঙ্গবন্ধু শেখ মুজিবুরর হমান অ্যাভিয়েশন অ্যান্ড অ্যারোস্পেস বিশ্ববিদ্যালয় আইন পাশ হলে ২০২০ সালে ঢাকায় অস্থায়ী ক্যাম্পাসে ৯০ জন শিক্ষার্থী নিয়ে এর যাত্রা শুরু হয়। আগামী ২০২১ শিক্ষাবর্ষে লালমনিরহাটে বিশ্ব বিদ্যালয়ের পাঁচটি শিক্ষাকার্যক্রম শুরু করার প্রাথমিক পদক্ষেপ হিসেবে অস্থায়ী ক্যাম্পাস উদ্বোধন করা হয়েছে।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :