300X70
রবিবার , ১৪ নভেম্বর ২০২১ | ২২শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দুই এসএসসি পরীক্ষার্থীকে কেন্দ্রে পৌঁছে দিয়ে প্রশংসিত ট্রাফিক পুলিশ

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
নভেম্বর ১৪, ২০২১ ৪:২৩ অপরাহ্ণ

নিজস্ব প্রতিবেদক  চলতি বছরের এসএসসি ও সমমানের পরীক্ষা আজ রোববার থেকে শুরু হয়েছে।

এলক্ষে আজ সকালে পরীক্ষায় অংশগ্রহণের জন্য কয়েকজন পরীক্ষার্থী ও তাদের অভিভাবক বিষন্ন মনে রাজধানীর ডেমরা স্টাফ কোয়ার্টার মোড় ও সুলতানা কামাল ব্রিজের কাছে গাড়ির জন্য অপেক্ষা করছিল।

এসময় তারা পরীক্ষাকেন্দ্রে যাওয়ার জন্য দ্রুত গাড়ি না পাওয়ায় কান্নারত অবস্থায় দিক-বিদিক ছোটাছুটি করতে থাকে। তখন বিষয়টি দায়িত্বরত ট্রাফিক পুলিশের নজরে পড়ে।

তাৎক্ষণিকভাবে ঘটনা জানতে পেরে দ্রুত এগিয়ে আসে ঢাকা মেট্রোপলিটন পুলিশ (ডিএমপি) এর ট্রাফিক ডেমরা জোনের দায়িত্বরত পুলিশ।

এবিষয়ে ট্রাফিক ডেমরা জোনের সহকারী পুলিশ কমিশনার মোঃ ইমরান হোসেন মোল্লা বলেন, পরীক্ষার্থীদের হাতে সময় কম থাকায় ও দ্রুত যাওয়া প্রয়োজন বিধায় পরিস্থিতি বিবেচনা করে আমি আমার সরকারি গাড়িতে করে দুইজন পরীক্ষার্থীকে এম.এ. সাত্তার উচ্চ বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে যথাসময়ে পৌঁছে দেই।

ট্রাফিক পুলিশের এ কর্মকর্তা আরো বলেন, এছাড়াও স্টাফ কোয়ার্টার মোড়ে দায়িত্বরত সার্জেন্ট সবুজ নিজ মোটরসাইকেলে করে একজন পরীক্ষার্থীকে আমুলিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় পরীক্ষাকেন্দ্রে যথাসময়ে পৌছে দেন।

মোঃ ইমরান হোসেন মোল্লা বলেন, ট্রাফিক পুলিশের সহায়তায় ও ব্যবস্থাপনায় অতি দ্রুততার সাথে নির্দিষ্ট সময়ে পরীক্ষাকেন্দ্রে এই দুই পরীক্ষার্থীকে পৌছে দেওয়া সম্ভব হয়েছে।

তিনি বলেন, নির্দিষ্ট সময়ের মধ্যে পরীক্ষাকেন্দ্রে পৌছাতে পেরে পরীক্ষার্থী ও অভিভাবকেরা আবেগাপ্লুত হন। এসময় তারা ট্রাফিক পুলিশকে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :