300X70
শনিবার , ২০ আগস্ট ২০২২ | ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দুপুরের খাবার খাওয়া হলো না রিফাতের

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
আগস্ট ২০, ২০২২ ৭:৩৬ অপরাহ্ণ

কয়রা প্রতিনিধি : দুপুরের খাবার খেতে আসার পথে সড়ক দুর্ঘটনায় রিফাত হোসেন নামের আট বছর বয়সি হেফজ পড়ুয়া এক শিশুর মৃত্য হয়েছে।

আজ (শনিবার) বিকাল তিনটার দিকে কয়রা উপজেলার নাকসা চৌরাস্তা সংলগ্ন এলাকার কয়রা পাইকগাছা সড়কে মোটরসাইকেলের সাথে ধাক্কা লেগে শিশুটি মারা হয়।

নিহত রিফাত হোসেন(৮) কয়রা উপজেলার আমাদী ইউনিয়নের নাকসা গ্রামের মঈন আলী সরদারের ছেলে। সে নাকসা পুর্বপাড়া হিফজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্সের হেফজ শাখার মেধাবী ছাত্র।

মাদরাসা কর্তৃপক্ষ ও ঘটনা স্থলের প্রতাক্ষদর্শীরা জানান, ছোট্ট বাচ্চাটি মাদরাসা থেকে পড়ে যোহরের নামাজ শেষে দুপুরের খাবার খেতে বাড়ি আসছিলো বাড়ির পথে প্রবেশ করার সময় আমাদী থেকে চাঁদখালী গামী একটি মোটরসাইকেল পিছন থেকে তার শরীরের ওপর ওঠে যায়। তাৎক্ষণিক গ্রামবাসীরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তার মৃত্যু ঘোষণা করেন।

কয়রা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ.বি.এম.এস দোহা (বিপিএম) জানান নিহতের পিতা-মাতা মামলা করতে রাজি নয় তাই ময়নাতদন্ত না করার জন্য ডিসি স্যারের কাছে আবেদন পাঠিয়েছে অনুমতি পেলে নিহতের দাফনের সম্পন্ন হবে।

মেধাবী শিক্ষার্থী রিফাত হোসেনের এই অকাল মৃত্যুতে তার পরিবারের প্রতি শোক সমবেদনা জানিয়েছেন আমাদী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান জিয়াউর রহমান জুয়েল, নাকসা পুর্বপাড়া হিফজুল কোরআন মাদ্রাসা ও এতিমখানা কমপ্লেক্স পরিচালনা কমিটি।

সর্বশেষ - খবর

ব্রেকিং নিউজ :