300X70
সোমবার , ৯ অক্টোবর ২০২৩ | ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দেশব্যাপী বাংলাদেশ আওয়ামী যুবলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ৯, ২০২৩ ৮:৫৪ অপরাহ্ণ

বাঙলা প্রতিদিন ডেস্ক : বিএনপি-জামাতের হত্যা, ষড়যন্ত্র, অগ্নিসন্ত্রাস-নৈরাজ্যের প্রতিবাদে ও বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং স্মার্ট বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্যে বাংলাদেশ আওয়ামী যুবলীগ চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ ও সাধারণ সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিলের নির্দেশে দেশব্যাপী শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

শান্তি ও উন্নয়ন সমাবেশে বক্তারা বলেন, দেশ যখন বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার নেতৃত্বে উন্নয়ন অগ্রযাত্রায় এগিয়ে বলেছে, বিশ্বের বুকে আত্ম-মর্যাদাশীল জাতি হিসেবে প্রতিষ্ঠিত হয়েছে ঠিক সেই মুহূর্তে বিএনপি-জামাত দেশ ও দেশের মানুষের বিরুদ্ধে নানামুখী ষড়যন্ত্র করছে। দেশের উন্নয়ন অগ্রযাত্রাকে বাধাগ্রস্ত করতে বিদেশীদের সাথে হাত মিলিয়ে ষড়যন্ত্র করছে, গুজব ছড়াচ্ছে। সরকার পতনের নামে সাধারণ মানুষের উপর অত্যাচার করছে, তাদের জান-মালের ক্ষতি করছে, মানুষ হত্যা করছে। এই বিএনপি-জামাতের সন্ত্রাসীদের প্রতিহত করতে, সাধারণ মানুষের জান-মালের নিরাপত্তা দিতে, শেখ হাসিনার নেতৃত্বে দেশের উন্নয়ন-অগ্রযাত্রা অব্যাহত রাখতে এবং ডিজিটাল বাংলাদেশকে স্মার্ট বাংলাদেশে রূপান্তর করতে যুবলীগের নেতা-কর্মীরা রাজপথে আছে, রাজপথে থাকবে।

ঢাকা মহানগর যুবলীগ উত্তর, ঢাকা মহানগর যুবলীগ দক্ষিণ, গাজীপুর মহানগর, গাজীপুর জেলা, টাঙ্গাইল জেলা, মানিকগঞ্জ জেলা, ময়মনসিংহ মহানগর, ময়মনসিংহ জেলা, খুলনা মহানগর, খুলনা জেলা, সিলেট মহানগর, হবিগঞ্জ জেলা, মৌলভীবাজার জেলা, সিরাজগঞ্জ জেলা, জয়পুরহাট জেলা, সাতক্ষীরা জেলা, নওগাঁ জেলা, কুড়িগ্রাম জেলা, মাগুরা জেলা, চট্টগ্রাম মহানগর, চট্টগ্রাম দক্ষিণ জেলা, চট্টগ্রাম উত্তর জেলা, ব্রাহ্মণবাড়িয়া জেলা, রাজবাড়ী জেলা, বগুড়া জেলা, কুমিল্লা মহানগর, দিনাজপুর জেলা, রংপুর মহানগরসহ বিভিন্ন জেলা, উপজেলায় যুবলীগের শান্তি ও উন্নয়ন সমাবেশ অনুষ্ঠিত হয়।

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত

সোনারগাঁয়ে সূর্যমুখী চাষে সফলতার আশা কৃষক ইমামের

দেশের সামগ্রিক শিক্ষা ব্যবস্থায় আমূল পরিবর্তন এনেছে বর্তমান সরকার : প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য 

বলিউডে পা রাখছেন সাইফপুত্র ইব্রাহিম

হোম বিল্ডার্স ক্লাব এর সেমিনার অনুষ্ঠিত

সরকারের সমালোচনায় মুখর বিএনপি ও এনজিওদের এখন খুঁজে পাওয়া যাচ্ছেনা : তথ্যমন্ত্রী

নতুন অর্থবছর : জুলাইয়ে ১৫ দশমিক ২৬ শতাংশ রপ্তানি প্রবৃদ্ধি

মেয়র খালেক ও খায়রুজ্জামান লিটনকে প্রতিমন্ত্রীর মর্যাদা দিয়ে প্রজ্ঞাপন

নজরুলের ‘বিদ্রোহী’ কবিতাকে ইউনেস্কো’র ডকুমেন্টারি হেরিটেজে অন্তর্ভুক্ত করা হবে : সংস্কৃতি প্রতিমন্ত্রী

জৈব বর্জ্য থেকে হোম কম্পোস্টিং!

ব্রেকিং নিউজ :