300X70
মঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২ | ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ
  1. অপরাধ ও দূর্নীতি
  2. আইন ও আদালত
  3. আনন্দ ঘর
  4. আনন্দ ভ্রমন
  5. আবহাওয়া
  6. আলোচিত খবর
  7. উন্নয়নে বাংলাদেশ
  8. এছাড়াও
  9. কবি-সাহিত্য
  10. কৃষিজীব বৈচিত্র
  11. ক্যাম্পাস
  12. খবর
  13. খুলনা
  14. খেলা
  15. চট্টগ্রাম

দোহারে প্রতিপক্ষের হামলায় চিকিৎসাধীন যুবকের মৃত্যু

প্রতিবেদক
বাঙলা প্রতিদিন২৪.কম
অক্টোবর ১৮, ২০২২ ১১:৩৯ পূর্বাহ্ণ

নিজস্ব প্রতিবেদক, বাঙলা প্রতিদিন: জমি সংক্রান্ত বিরোধের জেরে ঢাকার দোহার উপজেলার লক্ষীপ্রসাদে প্রতিপক্ষের হামলায় সাজু মণ্ডল (২৪) নামে এক যুবকের চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়েছে।

আজ সোমবার রাত ১টার দিকে রাজধানীর দয়াগঞ্জে আল মদিনা জেনারেল হাসপাতালে তার মৃত্যু হয়। সাজু উপজেলার লক্ষীপ্রসাদ এলাকার নুরু মণ্ডলের ছেলে।

জানা যায়, উপজেলার পালামগঞ্জে সরকারি খালের জমি দখলকে কেন্দ্র করে মিলন সিকদার ও হাকিম সিকদারের মধ্যে দ্বন্দ্ব শুরু হয়। শনিবার স্থানীয়দের উপস্থিতিতে সালিশের আয়োজন করা হয়। সালিশ বৈঠকে দু’পক্ষের মধ্যে কথাকাটির একপর্যায়ে সংঘর্ষে জড়ায় তারা। এ সময় প্রতিপক্ষ হাকিমের লোকজন সাজুকে লাঠিশোঠা দিয়ে আঘাত করেন। তাকে গুরুতর আহত অবস্থায় দোহার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে হাসপাতালের ভেতরেই হাকিমের লোকজন সাজুর বড় ভাই আনোয়ারকে মারধর করেন। গুরুতর আহত অবস্থায় সাজু ও আনোয়ারকে হাসপাতালে ভর্তি করা হয়। সাজুর অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য শুক্রবার ঢাকা মেডিক্যাল কলেজে পাঠানো হয়। পরে আইসিইউর প্রয়োজনে রাজধানীর দয়াগঞ্জে আল মদিনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে সেখানেই তার মৃত্যু হয়।

মিলন সিকদার জানান, পালামগঞ্জ খালের অংশে তাদের জমিতে দোকান করতে গেলে হাকিমের লোকজন বাধা দেয়। পরে স্থানীয়দের নিয়ে জমি মাপার জন্য সবাই একত্রিত হলে হাকিমের লোকজন অতর্কিত হামলা করে কয়েকজনকে আহত করে। তাদেরকে হাসপাতালে নিয়ে গেলে সেখানেও হামলা চালায় তারা।

নিহতের বড় ভাই আনোয়ার বলেন, ‘আমার নিরপরাধ ভাইকে যারা হত্যা করেছে আমি তাদের বিচার চাই।’

দোহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা কামাল জানান, জমি সংক্রান্ত বিরোধের জেরে এ ঘটনা ঘটেছে। নিহতের লাশ সুরতহাল রিপোর্ট করে ময়নাতদন্তের জন্য মিটফোর্ড হাসপাতালে পাঠানো হবে। হত্যা মামলা প্রক্রিয়াধীন বলে জানান তিনি।

 

সর্বশেষ - খবর

আপনার জন্য নির্বাচিত
ব্রেকিং নিউজ :